corona virus btn
corona virus btn
Loading

দিলীপের মুখে সুব্রত মুখোপাধ্যায়ের জয়গান! শুরু তুমুল জল্পনা

দিলীপের মুখে সুব্রত মুখোপাধ্যায়ের জয়গান! শুরু তুমুল জল্পনা
দিলীপ ঘোষের মুখে সুব্রত মুখোপাধ্যায়ের প্রশস্তি!

দিলীপের মুখে সুব্রতর প্রশংসা নিঃসন্দেহে জল্পনা ছড়াল রাজনৈতিক মহলে।

  • Share this:

#কলকাতা: সুব্রত মুখোপাধ্যায়ের প্রশংসায় দিলীপ ঘোষ! অবিশ্বাস্য হলেও এমন ঘটনাই ঘটেছে শনিবার। নিজের বাড়িতে করা রুটিন সাংবাদিক সম্মেলনে সুব্রত মুখোপাধ্যায়ের গুনগান করেন বিজেপি রাজ্য সভাপতি।

গড়িয়ায় লাশ পোড়ানোর ঘটনা নিয়ে উত্তাল বাংলার রাজনীতি ।গোটা ঘটনায় মেয়রের ভূমিকার নিন্দা করে পদত্যাগের দাবি জানিয়েছেন দিলীপবাবু ।পাল্টা আক্রমণ শানিয়েছেন ফিরহাদ হাকিম। দিলীপ বাবুরই পদত্যাগ করা উচিত, দাবি করেছেন তিনি। বাকবিতন্ডায় এমনই সরগরম ছিল পরিস্থিতি। এর মধ্যে সন্ধ্যেবেলা আচমকাই বিনা মেঘে বৃষ্টি।

ফিরহাদ হাকিম অ্যাডমিনিস্টেটর হিসেবে কতটা ব্যর্থ তা বোঝাতে গিয়ে দিলীপ বলেন, "রাজনীতি করার জন্য বলছি না। উনি পুরসভার ঐতিহ্যের সঙ্গে বেমানান । সুব্রত মুখার্জিও তো মেয়র ছিলেন,ওঁর প্রশাসনিক দক্ষতার কথা আমরা জানি। ওঁকে তো দল মেয়র করতে পারত। তাহলে এইসব বিতর্ক উঠত না।"

‌ মারমুখী বিরোধী শিবিরের সেনাপতির মুখে পোড়খাওয়া রাজনৈতিক সুব্রত মুখোপাধ্যায়ের প্রশংসা শুনে অন্য অঙ্ক কষছে রাজনৈতিক মহল। সুব্রত মুখোপাধ্যায় দক্ষ প্রশাসক হিসেবে প্রশংসিত। তবে কি সুব্র র প্রশংসা করে ফিলার পাঠাল বিজেপি? নাকি নেহাৎই ববিকে খাঁটো করতে তাঁরই সম্মানীয় নেতার প্রসঙ্গ টানলেন দিলীপ?

সুব্রত মুখোপাধ্যায় নিজে মনে করেন "আমাদের মধ্যে বিভেদ তৈরি করতেই এসব দিলীপের অপচেষ্টা।" তবে যে যুক্তিই দেওয়া হোক কিনা সুব্রত র প্রশংসা করে রাজনৈতিক মহলে আবার ও নানা প্রশ্ন তুলে দিলেন বিতর্কিত কথার জন্য বিখ্যাত রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

বিজেপি মাঝে মাঝেই দাবি করে তৃণমূলের বহু হেভিওয়েট নেতা মুখিয়ে রয়েছেন শিবির বদলের জন্য। মাঝে মাঝে শুভেন্দু অধিকারীর নাম শোনা যায়, তিনি নাকি দল ছাড়ছেন।এই অবস্থায় দিলীপের মুখে সুব্রতর প্রশংসা নিঃসন্দেহে জল্পনা ছড়াল রাজনৈতিক মহলে।

Published by: Arka Deb
First published: June 13, 2020, 10:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर