করোনা ভাইরাস

?>
corona virus btn
corona virus btn
Loading

রাজধানী পুলিশের অন্দরে ফের করোনার থাবা, আক্রান্ত অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর

রাজধানী পুলিশের অন্দরে ফের করোনার থাবা, আক্রান্ত অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর
সংগৃহীত ছবি

আধিকারিকের প্রত্যক্ষ এবং পরোক্ষ সংস্পর্শে এসেছে যারা, তাঁদের হোম কোয়ারেন্টাইনে পাঠান হয়েছে।

  • Share this:

#নয়াদিল্লিঃ আবারও করোনার থাবা রাজধানী পুলিশের ঘরে। করোনা আক্রান্ত ৫৬ বছর বয়সি অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর। দিল্লির (সাউথ-ওয়েস্ট) পুলিশ কমিশনার দেবেন্দ্র আর্য রবিবার জানিয়েছেন, আক্রান্ত ওই পুলিশ আধিকারিক সফদরজং এনক্লেভ পুলিশ স্টেশনে কর্তব্যরত। দিন কয়েক ধরে নানা শারীরিক সমস্যা তৈরি হয়েছিল। তাঁর লালারসের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠান হয়েছিল। সেই রিপোর্ট রবিবার পজেটিভ আসে। এরপরই ওই আধিকারিকের প্রত্যক্ষ এবং পরোক্ষ সংস্পর্শে এসেছে যারা, তাঁদের হোম কোয়ারেন্টাইনে পাঠান হয়েছে। তাঁদের প্রত্যেকের লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠান হবে বলে জানিয়েছেন দেবেন্দ্র।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, করোনা আক্রান্ত অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর ওখলা ফেজ-১-এর শ্যামনগরের বাসিন্দা। ৯ এপ্রিল তিনি শেষবারের জন্য অফিসে আসেন। তারপরেই অসুস্থ হয়ে পড়েন। তারপর থেকে বাড়িতেই ছিলেন। করোনার সিম্পটমস  দেখা দেওয়ার পরীক্ষা করলে পজেটিভ রিপোর্ট আসে। এর আগে দিল্লি পুলিশের দু'জন করোনা আক্রান্ত হয়েছিলেন। ৪৪ বছরের এক কনস্টেবল, যিনি ফরেন রিজিওনাল রেজিস্ট্রেশনের কার্যালয়ে কর্তব্যরত ছিলেন। পাশাপাশি, আক্রান্ত হন ৪৯ বছরের এক আধিকারিক, যিনি হজ খাসে কর্মরত ছিলেন।

দিল্লি পুলিশের তরফে জানা গিয়েছে, আক্রান্ত পুলিশ আধিকারিক ওখলায় যে  আবাসনে থাকেন, সেখানকার সব বাসিন্দাদের গৃহবন্দি থাকার নির্দেশ দেওয়া হয়েছে। তাঁর পরিবারের সদস্যদেরও গৃহবন্দি থাকতে বলা হয়েছে। আধিকারিকের পরিবারের প্রত্যেকের লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠান হবে।  এই মর্মে দিল্লি পুলিশের তরফ থেকে একটি চিঠি হাসপাতালে পাঠান হয়েছে, যাতে পরিবার এবং আবাসনের সকলের নমুনা দ্রুত সংগ্রহ করা হয়। আবাসনে বাইরের কারও প্রবেশে কড়া নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

Published by: Shubhagata Dey
First published: April 13, 2020, 8:44 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर