Home /News /coronavirus-latest-news /
কেজরির শরীরে করোনা? অগ্নিপরীক্ষা আজ, শুভেচ্ছাবার্তা দিলেন মমতা

কেজরির শরীরে করোনা? অগ্নিপরীক্ষা আজ, শুভেচ্ছাবার্তা দিলেন মমতা

কেজরির করোনা পরীক্ষা আজ।

কেজরির করোনা পরীক্ষা আজ।

লকডাউনের সময়কালে কেজরিওয়াল বেশিরভাগ সময়টাই বাড়ি থেকে কাজ করেছেন। ভিডিও কনফারেন্সিং পদ্ধতিতে দলীয় ও প্রশাসনিক বৈঠক সেরেছেন।

  • Share this:

    #নয়াদিল্লি: গলা ব্যথা ও জ্বর নিয়ে কোয়ারেন্টাইনে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। আম আদমি পার্টির নেতা সঞ্জয় সিং জানিয়েছেন, আজ মঙ্গলবার করোনা পরীক্ষা হতে চলেছে কেজরীওয়ালের। তাঁর আগে তাঁকে শুভকামনা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

    মুখ্যমন্ত্রী টুইটারে লিখেছেন, " আমি সংবাদমাধ্যমসূত্রে জানতে পেরেছি কেজরিওয়াল অসুস্থ। ওঁর জ্বরের সঙ্গে গলাব্যথার উপসর্গ দেখা দিয়েছে। আমি ওঁর আরোগ্য কামনা করি। আমি আশা রাখি দ্রুত কাজে ফিরতে পারবেন উনি।"

    রবিবার দিল্লির হাসপাতালের করোনা শয্যার অপ্রতুলতা আটকাতে একটি লম্বা বৈঠক করেন কেজরি।দুপুর থেকেই শারীরিক অসুবিধে অনুভব করায় তিনি সমস্ত বৈঠক বাতিল করে দেন। সেলফ আইসোলেশনে যাওযার সিদ্ধান্ত নেন কেজরি। সোমবার আপ নেতা সঞ্জয় সিংহ জানান, "মুখ্যমন্ত্রী কেজরির জ্বর ও গলা ব্যথা রয়েছে। সেই কারণেই দিল্লির সমস্ত জরুরি বৈঠক বাতিল হয়েছে। মুখ্যমন্ত্রীর করোনা পরীক্ষা হতে চলেছে মঙ্গলবার।ঈশ্বরের কাছে প্রার্থনা কেজরিওয়াল যেন সত্ত্বর কাজে ফিরতে পারেন।"

    লকডাউনের সময়কালে কেজরিওয়াল বেশিরভাগ সময়টাই বাড়ি থেকে কাজ করেছেন। ভিডিও কনফারেন্সিং পদ্ধতিতে দলীয় ও প্রশাসনিক বৈঠক সেরেছেন। তার পরেও তিনি করোনা আক্রান্ত হলে দিল্লির প্রশাসনিক পরিস্থিতি আরও জটিল হবে বলেই মনে করছে উদ্বিগ্নমহল।

    Published by:Arka Deb
    First published:

    পরবর্তী খবর