corona virus btn
corona virus btn
Loading

লকডাউনকে বুড়ো আঙুল, ডিজে বাজিয়ে উদ্দাম নাচ! দেখুন

লকডাউনকে বুড়ো আঙুল, ডিজে বাজিয়ে উদ্দাম নাচ! দেখুন
  • Share this:

#খেজুরি: লকডাউনের মাঝেই তান্ডব নাচ!  একেবারে বেপরোয়া ভাবেই ডিজে বাজিয়ে উদ্দাম নাচগান আর উন্মত্ততায় মেতেছিলেন খেজুরির একদল মানুষ। যা নিয়ে স্থানীয় মানুষজনদের একাংশ প্রতিবাদ জানিয়েছিলেন। যদিও তাদের কথায় কর্ণপাতই করেনি অভিযুক্তরা। উল্টে ডিজের আরও বেশি সাউন্ড চালিয়ে নাচাগানা চালিয়ে যান তাঁরা। অভিযোগ, গতকাল রাতে পুলিশকে জানিও কাজ হয়নি। যা নিয়ে সমালোচনার ঝড় ওঠে সব মহলেই। শেষমেশ পুলিশকে সক্রিয় হতে দেখা গেলো অনেক সময় পরে। অনুষ্ঠান বন্ধ করার পাশাপাশি দুজনকে গ্রেপ্তারও করেছে খেজুরির পুলিশ।

পুলিশ প্রশাসনের নিষেধাজ্ঞা উড়িয়ে সোমবার রাতে চলে ডিজে বক্স বাজিয়ে উদ্দাম নৃত্য। খেজুরির কটারি গ্রামে বাইরের রাজ্য থেকে ফিরে আসা শতাধিক যুবকও ওই ডিজে বক্সের গানে উদ্দাম নাচে যোগ দিয়েছিল।  প্রশাসনের নিষেধাজ্ঞা সত্ত্বেও তাঁরা কোনও কর্ণপাত করেনি। মঙ্গলবার সকাল থেকে এলাকায় চলছে পুলিশের ধরপাকড়। আগের রাতে এলাকায় যে ভিড়ভাট্টা ছিল তা এদিন সকালের আগেই এলাকা শূন্য। কারণ পুলিশের ধরপাকড় চলছে এবং ঘটনার প্রতিবাদ জানিয়ে স্যোসাল মিডিয়ায় উঠেছে সমালোচনার ঢেউ।

খেজুরি থানার পুলিশ জানান, আয়োজকদের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা হয়েছে। এই মুহূর্তে দুজনকে গ্রেপ্তার  করা হয়েছে। বাকিদের খোঁজে এলাকায় চলছে তল্লাশি। পুলিশি ধরপাকড়ের খবর পেয়ে এলাকা ছেড়েছেন স্থানীয় যুবকরা। দেরিতে হলেও পুলিশের এই উদ্যোগকে প্রশংসাই করছেন এলাকার মানুষজন। তবে পুলিশি পদক্ষেপে দেরির বিষয়টি নিয়ে ক্ষুব্ধ সকলেই।

First published: March 24, 2020, 2:07 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर