corona virus btn
corona virus btn
Loading

বাম শিবিরে করোনার হানা! এবার আক্রান্ত মহম্মদ সেলিম

বাম শিবিরে করোনার হানা! এবার আক্রান্ত মহম্মদ সেলিম
করোনায় আক্রান্ত মহম্মদ সেলিম।

শুধু মহম্মদ সেলিম নয়, করোনায় আক্রান্ত হয়েছেন লাল শিবিরের বহু নেতাই। কিছুদিন আগেই উত্তরবঙ্গের স্তম্ভ অশোক ভট্টাচার্য করোনা জয় করে ফিরেছেন।

  • Share this:

#কলকাতা: করোনর কবলে পড়লেন আরও এক বর্ষীয়ান সিপিআইএম নেতা। এবার আক্রান্ত মহম্মদ সেলিম। বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

দিন কয়েক আগেই করোনার উপসর্গ দেখা যায় মহম্মদ সেলিমের শরীরে। শ্বাসকষ্ট হচ্ছিল, সঙ্গে পেটের সমস্যাও ছিল। এদিন কোভিড রিপোর্ট পজিটিভ আসায় পরিবার থেকে তাঁকে হাসপাতালে পাঠানো হয়।

এদিন নিজের সংক্রমিত হওয়ার খবর ট্যুইটারে শেয়ার করে মহম্মদ সেলিম লেখেন, "আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তবে সংক্রমণ অতি মৃদু। চিকিৎকের পরামর্শে, আমার আত্মীয়বন্ধুরা যাতে সংক্রমিত না হন তা নিশ্তিত করতেই আমি হাসপাতালে ভর্তি হয়েছি।"

প্রসঙ্গত শুধু মহম্মদ সেলিম নয়, করোনায় আক্রান্ত হয়েছেন লাল শিবিরের বহু নেতাই। কিছুদিন আগেই উত্তরবঙ্গের স্তম্ভ অশোক ভট্টাচার্য করোনা জয় করে ফিরেছেন। তার পর ক্রমেই আক্রান্ত হয়েছেন শ্যামল চক্রবর্তী, অনাদি সাহুরা। বর্তমানে শ্যামল চক্রবর্তীকে ভেন্টিলেশনে রাখা হয়েছে। এই তালিকাতেই শেষ সংযোজন মহম্মদ সেলিম। একের পর এক হেভিওয়েট নেতা করোনায় আক্রান্ত হওয়ায় কপালে চিন্তার ভাঁজ আলিমুদ্দিনের।

প্রসঙ্গত করোনা হানা দিয়েছে রাজ্যের শাসক দলেও। করোনায় মৃত্যু হয়েছে তৃণমূলের কোষাধক্ষ্য তমোনাশ ঘোষের। আক্রান্ত হয়েছেন আরও বেশ কয়েকজন দলীয় নেতা কর্মী।

Published by: Arka Deb
First published: August 3, 2020, 9:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर