corona virus btn
corona virus btn
Loading

শরীরে করোনার হানা, হাসপাতালে ভর্তির কথা শুনেই নিখোঁজ বৃদ্ধা!

শরীরে করোনার হানা, হাসপাতালে ভর্তির কথা শুনেই নিখোঁজ বৃদ্ধা!

বৃদ্ধার জমা দেওয়া আধার কার্ড, করোনা করোনা পরীক্ষার রিপোর্ট এর মাধ্যমে জানা যায় যে তিনি কনভেন্ট রোডের বাসিন্দা তবে তাঁর বাড়িতে পুলিশ গেলেও তাকে খুঁজে পাওয়া যায়নি।

  • Share this:

#কলকাতা: বিশ্বজুড়ে প্রতিদিন নভেল করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এই রাজ্যে আক্রান্তের সংখ্যা ১২ হাজার ছাড়িয়েছে। করোনা আতঙ্ক এতটাই দানা বেঁধেছে যে করোনা পজিটিভ হওয়ার পরও এক বৃদ্ধা শিয়ালদহ এনআরএস হাসপাতালে এসে পরীক্ষা করতে চান, সত্যিই তিনি করোনা আক্রান্ত কিনা! আর যখন তাঁকে কলকাতা মেডিকেল কলেজে ভর্তি করার কথা বলা হয় তখনই বেমালুম উধাও করোনা আক্রান্ত ওই বৃদ্ধা।

এখন যে কোন ব্যক্তি যদি করোনা পরীক্ষা করতে চান তবে সরকার নির্ধারিত বা লাইসেন্সপ্রাপ্ত বেসরকারি ডায়াগনস্টিক সেন্টারে গিয়ে চিকিৎসকের সুপারিশ পত্র দেখিয়ে পরীক্ষা করাতে পারেন। সেরকমই এন্টালির কনভেন্ট রোডের বাসিন্দা ৬১ বছর বয়সি এক বৃদ্ধা গত শনিবার সুরক্ষা ডায়াগনস্টিক সেন্টারে করোনা পরীক্ষা করান। রিপোর্টে দেখা যায় কোভিড ১৯ বা করোনা পজিটিভ।

এরপর মঙ্গলবার দুপুরে ওই বৃদ্ধা নিজেই কোনরকম সুরক্ষা বর্ম ছাড়া,মাস্ক ছাড়া হেঁটে হেঁটে শিয়ালদহ এনআরএস হাসপাতালে এসে প্রশাসনিক ভবনে এক তলায় ডেপুটি সুপারের কাছে আসেন তিনি। তাঁর আধার কার্ড এবং করোনা পরীক্ষার রিপোর্ট দেখান, চক্ষু চড়কগাছে উঠে যায় কর্তব্যরত চিকিৎসকদের। তারা ওই বৃদ্ধাকে জানান তাকে অবিলম্বে কলকাতা মেডিকেল কলেজে ভর্তি করানো হবে এরপরই অ্যাম্বুলেন্স এর খবর দেওয়া হয় তবে অ্যাম্বুলেন্স আসার পর দেখা যায় বৃদ্ধা বেমালুম গায়েব।

খোঁজ শুরু হয়, কিন্তু কোথায় সেই করোনা আক্রান্ত বৃদ্ধা! কোথাও খোঁজ না পাওয়ার পর স্বাস্থ্য দপ্তরে জানানো হয় হাসপাতালের পক্ষ থেকে পাশাপাশি এন্টালী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। একইসঙ্গে এনআরএস হাসপাতালে প্রশাসনিক ভবনে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে দ্রুত প্রশাসনিক ভবনের একতলায় স্যানিটাইজ বা জীবানুমুক্ত করা হয়।

বৃদ্ধার জমা দেওয়া আধার কার্ড, করোনা করোনা পরীক্ষার রিপোর্ট এর মাধ্যমে জানা যায় যে তিনি কনভেন্ট রোডের বাসিন্দা তবে তাঁর বাড়িতে পুলিশ গেলেও তাকে খুঁজে পাওয়া যায়নি। ফলে আশঙ্কায় থাকছে হাসপাতাল কর্তৃপক্ষ,কারণ এই বৃদ্ধা কার কার সংস্পর্শে আসছে, তা খুঁজে বের করা দুঃসাধ্য হয়ে উঠবে আগামী দিনে।

Published by: Arka Deb
First published: June 18, 2020, 3:54 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर