Sandhya Roy : করোনা আক্রান্ত সন্ধ্যা রায়, আপাতত হোম আইসোলেশনে থাকছেন প্রবীণ অভিনেত্রী

উদ্বিগ্ন টলিপাড়া

বাংলা চলচ্চিত্র জগতের একসময়কার জনপ্রিয় অভিনেত্রী সন্ধ্যা রায় (Sandhya Roy)। এই অতিমারীর (Pandemic) মধ্যেই তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই উদ্ভিগ্ন টলিপাড়া।

  • Share this:

কলকাতা : করোনা অতিমারীতে (Coronavirus Pandemic) একের পর এক প্রবীণ শিল্পী সাহিত্যিকের আক্রান্তের খবরে ভারাক্রান্ত শহর। এবার তালিকায় যোগ হলেন অভিনেত্রী সন্ধ্যা রায় (Sandhya Roy)। শুক্রবারই অসুস্থ হয়ে আর এন টেগর হাসপাতালে ভর্তি হন টলিউডের বর্ষীয়ান অভিনেত্রী। জ্বর ছিল তাঁর গায়ে। তবে ৮০ বছরের অভিনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা যায়। পরে করোনা (Corona Virus) পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়। রিপোর্ট পজিটিভ আসে তাঁর।

জানা গিয়েছে বৃহস্পতিবার রাতে তলপেটে ব্যথা শুরু হয় প্রবীণ অভিনেত্রীর। তারপরই হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেত্রী তথা প্রাক্তন সাংসদ সন্ধ্যা রায়কে। পারিবারিক সূত্রে জানানো হয়েছে বাড়িতেই আপাতত চিকিৎসা চলবে প্রবীণ অভিনেত্রীর।এদিকে বাংলা চলচ্চিত্র জগতের একসময়কার জনপ্রিয় অভিনেত্রী সন্ধ্যা রায়। এই করোনা অতিমারীর মধ্যেই তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই উদ্ভিগ্ন টলিপাড়া। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন শিল্পী তথা কলা-কুশলীরা।

প্রসঙ্গত, মাত্র ১৬ বছর বয়সে সিনে দুনিয়ায় পা রাখেন তিনি। তাঁর প্রথম ছবি 'মামলার ফল' মুক্তি পায় ১৯৫৭ সালে। এরপর 'দাদার কীর্তি', 'ছোট বউ', 'আলোর পিপাসা', 'ফুলেশ্বরী'-র মতো ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। ২০১৪ সালে রাজনীতিতে যোগদান করেন সন্ধ্যা রায়। তৃণমূল কংগ্রেসের হয়ে সংশ্লিষ্ট বছরে মেদিনীপুর কেন্দ্র থেকে লোকসভা নির্বাচনে লড়ে জয়ী হয়েছিলেন তিনি। তবে ২০১৯ সালে ভোট ময়দানে দেখা যায়নি তাঁকে। বয়সজনিত কারণেই এই সিদ্ধান্ত বলে জানা যায়।

এদিকে শুক্রবারই সংক্রমণে নতুন রেকর্ড করেছে রাজ্য। মোট করোনা আক্রান্ত ৯.৫ লক্ষ পার করেছে। মোট সুস্থতা ৮.১৮ লক্ষ। মোট মৃত্যু পার করেছে ১২ হাজারে গণ্ডি। রাজ্যে মোট মৃত্যু বেড়ে হয়েছে ১২,০৭৬। এদিন রাজ্যে ১,৩২৪টি করোনার অ্যাক্টিভ কেস বেড়েছে। যার ফলে মোট অ্যাক্টিভ কেস হয়েছে ১.২৪ লক্ষ। রাজ্যে সুস্থতার হার সামান্য বেড়ে হয়েছে ৮৫.৭৩ শতাংশ। মোট ৬৪.৫ হাজার করোনার নমুনা পরীক্ষা হয়েছে। এই অবস্থায় প্রবীণ শিল্পী তথা রাজনীতিবিদ সন্ধ্যা রায়ের অসুস্থতা ভাবাচ্ছে বাংলার মানুষকে।

অভিজিৎ চন্দ

Published by:Sanjukta Sarkar
First published: