Home /News /coronavirus-latest-news /
পজিটিভ রিপোর্ট হাতে নিয়ে জনবহুল এলাকায় ঘুরে বেড়ালেন করোনা আক্রান্ত এক ব্যক্তি!

পজিটিভ রিপোর্ট হাতে নিয়ে জনবহুল এলাকায় ঘুরে বেড়ালেন করোনা আক্রান্ত এক ব্যক্তি!

Representational Image

Representational Image

পুলিশের কাছে যাওয়ার জন্য স্থানীয়দের কাছে নন্দকুমার থানার রাস্তা কোনদিকে জানতে চাইলে তাঁকে ঘিরে শোরগোল পড়ে যায়!

  • Share this:

#নন্দকুমার: নন্দকুমার বাজার জুড়ে চাঞ্চল্য! জানা গিয়েছে, বছর চল্লিশের করোনা আক্রান্ত এক ব্যক্তি আজ, মঙ্গলবার রিপোর্ট হাতে নিয়েই নন্দকুমার বাজারে ঘুরে বেড়াচ্ছিলেন। পুলিশের কাছে যাওয়ার জন্য স্থানীয়দের কাছে নন্দকুমার থানার রাস্তা কোনদিকে জানতে চাইলে তাঁকে ঘিরে শোরগোল পড়ে যায়!

এরপর পুলিশ সবকিছু জানতে পেরে ওই ব্যক্তিকে রাস্তার ওপর বসিয়ে রেখে মানুষকে নিরাপদ দূরত্বে সরিয়ে পুরো এলাকা দড়ি দিয়ে ঘিরে রাখার ব্যবস্থা করে। রাস্তায় আক্রান্তকে বসিয়ে রেখে দড়ি এবং বাঁশ দিয়ে ঘিরে রাখা হয় নন্দকুমার হাতিমোড় এলাকা। সাময়িক ভাবে নন্দকুমারে বন্ধ করে দেওয়া হয় হলদিয়া-মেছেদা রাজ্য সড়কে যান চলাচল।

এই সময় গাড়ি গুলিকে অন্য রুট দিয়ে পাস করেনো হয়। জানা গিয়েছে, হলদিয়ার একটি কারখানায় কাজ করতেন ব্যক্তি। করোনা রিপোর্ট পজিটিভ আসায় ওই ব্যক্তিকে কেউ  জানান নন্দকুমার থানায় চলে যেতে। সেই মতো তিনি এদিন থানায় আসার পথে খবরটি চাউর হয়ে গেলে পুলিশই তাঁর পথ  আটকায়। বর্তমানে স্বাস্থ্য দফতরের তরফ থেকে তাঁকে চন্ডীপুরে নির্দিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জেলাশাসক জানিয়েছেন। কিন্তু একজন করোনা আক্রান্ত ব্যক্তি কী ভাবে রাস্তায় নিজেই ঘোরাঘুরি করছিলেন, তা নিয়েই প্রশ্ন উঠছে ৷

SUJIT BHOWMIK

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Coronavirus

পরবর্তী খবর