Covid Positive Patient Assault: ছিঃ! নিজে করোনা আক্রান্ত, হাসপাতালে চিকিৎসাধীন সংক্রামিত মহিলার সঙ্গে যা করল যুবক...

Covid Positive Patient Assault: ছিঃ! নিজে করোনা আক্রান্ত, হাসপাতালে চিকিৎসাধীন সংক্রামিত মহিলার সঙ্গে যা করল যুবক...

প্রতীকী ছবি।

করোনা আক্রান্ত (Covid-19 positive) হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। সেই অবস্থাতেই হাসপাতালের মধ্যেই আরও এক করোনা আক্রান্ত মহিলাকে শ্লীলতাহানির (assault) অভিযোগ।

  • Share this:

    #কটকঃ করোনা আক্রান্ত (Covid-19 positive) হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তাতেও কোনও ভ্রুক্ষেপ নেই। সেই অবস্থাতেই হাসপাতালের মধ্যেই আরও এক করোনা আক্রান্ত মহিলাকে শ্লীলতাহানির (assault) অভিযোগ উঠল, তার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ওড়িশার (Odisha) নুয়াপাড়া জেলার (Nuyapada District) একটি কোভিড হাসপাতালে (Covid Hospital)। ইতিমধ্যেই করোনা আক্রান্ত ওই ব্যক্তিকে গ্রেফতার (Booked) করা হয়েছে তার কীর্তির জন্য। তার বিরুদ্ধে নুয়াপাড়া সদর থানায় মামলা রুজু হয়েছে।

    ২৬ এপ্রিল করোনা আক্রান্ত (Corona Positive) ওই মহিলা হাসপাতালে ভর্তি হন। অভিযুক্ত ব্যক্তি সেই সময় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত করোনা আক্রান্তকে শ্লীলতাহানির চেষ্টা করলে, মহিলা চিৎকার শুরু করেন, আর তাতেই অন্যান্যরা এলাকায় জড়ো হয়ে যান। হাতে-নাতে ধরে ফেলেন অভিযুক্তকে। ইতিমধ্যেই মহিলার বয়ান রেকর্ড করা হয়েছে। তিনি জানিয়েছেন, অভিযুক্ত বলপূর্বক তাঁর গোপনাঙ্গ স্পর্শ করেছে।

    নিগৃহীতার দাবি, "আমি লোকটার হাবে-ভাবে বুঝতে পেরেছিলাম উদ্দেশ্য ভাল না। তাই দেরী না করেই চিৎকার করি।" নুয়াপাড়া থানার আধিকারিক সংযুক্তা বারলা বলেন, "অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ৩৫৪ (assault or using criminal force to any woman), ২৬৯ এবং ২৭০ ধারায় মামলা রুজু করা হয়েছে। তবে করোনা  আক্রান্ত হয়ায় হাসপাতালে ভর্তি অভিযুক্ত। করোনা নেগেটিভ রিপোর্ট এলেই তাকে গ্রেফতার করা হবে।"

    Published by:Shubhagata Dey
    First published: