Home /News /coronavirus-latest-news /
COVID-19: পূর্ব বর্ধমানে নতুন করে মৃত্যু দু’জনের ! কাটোয়া শহরে একই দিনে আক্রান্ত ১৯ জন

COVID-19: পূর্ব বর্ধমানে নতুন করে মৃত্যু দু’জনের ! কাটোয়া শহরে একই দিনে আক্রান্ত ১৯ জন

পূর্ব বর্ধমান জেলায় এদিন পর্যন্ত মোট করোনা আক্রান্ত হয়েছেন ৫২৪ জন।

  • Share this:

#বর্ধমান: পূর্ব বর্ধমান জেলায় করোনার সংক্রমণ বেড়েই চলেছে। জেলাজুড়ে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। সেই সংখ্যার সঙ্গে তাল মিলিয়ে করোনা আক্রান্তের মৃত্যুও বাড়তে থাকায় চিন্তিত জেলা প্রশাসন। গত চব্বিশ ঘণ্টায় এই জেলায় নতুন করে ৪৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন কাটোয়া শহর এলাকায়। কাটোয়া পৌরসভা এলাকায় এক দিনে ১৯ জন আক্রান্ত হওয়ায় শহরজুড়ে ব্যাপক আতঙ্কের সৃষ্টি হয়েছে। কাটোয়া শহর লাগোয়া গ্রামীণ এলাকাতেও আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে।

পূর্ব বর্ধমান জেলায় এদিন পর্যন্ত মোট করোনা আক্রান্ত হয়েছেন ৫২৪ জন। তাদের মধ্যে ২৮২ জন ইতিমধ্যেই চিকিৎসার পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ২৩৬ জন। এদিন পর্যন্ত এই জেলায় সাতজনের মৃত্যু হয়েছে। তার মধ্যে চার জন বর্ধমান শহর এলাকার বাসিন্দা।

নতুন করে আক্রান্তদের মধ্যে কাটোয়া শহর এলাকায় রয়েছেন ১৯ জন। পাশের দাঁইহাট শহর এলাকাতেও এক জন আক্রান্ত হয়েছেন। মেমারি শহরে নতুন করে আক্রান্ত হয়েছেন দু’জন। এছাড়া পূর্বস্থলী এক নম্বর ব্লকের নতুন করে ছ’জন করোনা আক্রান্ত হয়েছেন। পূর্বস্থলী দু'নম্বর ব্লকে চারজন করোনা আক্রান্তের হদিশ মিলেছে। কাটোয়া এক নম্বর ব্লকে তিন জন ও কাটোয়া দু'নম্বর ব্লকে দুজন নতুন করে আক্রান্ত হয়েছেন। এছাড়াও মঙ্গলকোট, কেতুগ্রাম দু'নম্বর ব্লকে দু’জন করে আক্রান্ত হয়েছেন। বর্ধমান এক নম্বর ব্লক, বর্ধমান দু'নম্বর ব্লক, কালনা এক নম্বর ব্লক, মেমারি এক নম্বর ব্লক ও ভাতার ব্লকে একজন করে করোনা আক্রান্তের হদিশ মিলেছে।

গত চব্বিশ ঘণ্টায় পূর্ব বর্ধমান জেলায় করোনা আক্রান্ত হয়ে আরও দু’জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল সাত জন। এর আগে বর্ধমান শহর এলাকায় তিন জনের মৃত্যু হয়েছিল। বর্ধমানের বিজয়রাম এলাকায় নতুন করে এক মহিলার মৃত্যু হয়েছে ৷ মাঝ বয়সী ওই মহিলা বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। বুধবার তাঁর মৃত্যু হয়। বৃহস্পতিবার তাঁর করোনা পজিটিভ রিপোর্ট আসে। এছাড়া ভাতারের এক করোনা আক্রান্ত ব্যক্তির  মৃত্যু হয়েছে। তিনি জ্বর শ্বাসকষ্ট নিয়ে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন।

শরদিন্দু ঘোষ

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Coronavirus

পরবর্তী খবর