corona virus btn
corona virus btn
Loading

মহিষাদলে প্রথম করোনা আক্রান্তের সন্ধান! কলকাতা ফেরত ব্যক্তির রিপোর্ট করোনা পজিটিভ!

মহিষাদলে প্রথম করোনা আক্রান্তের সন্ধান! কলকাতা ফেরত ব্যক্তির রিপোর্ট করোনা পজিটিভ!

জেলার বিভিন্ন জায়গায় করোনা আক্রান্তের সন্ধান পাওয়া গেলেও রাজবাড়ির শহর মহিষাদলে সংখ্যাটা এতদিন শূন্যই ছিল।

  • Share this:

#মহিষাদল: পূর্ব মেদিনীপুর জেলাকে রেড জোন ঘোষণা করা হয়েছে অনেক আগেই। তবে জেলার বিভিন্ন জায়গায় করোনা আক্রান্তের সন্ধান পাওয়া গেলেও রাজবাড়ির শহর মহিষাদলে সংখ্যাটা এতদিন শূন্যই ছিল।

কিন্তু সেই মহিষাদলেরই এক ব্যক্তির সোয়াব টেস্টে করোনা পজিটিভের সন্ধান মিলেছে। জানা গিয়েছে, ৩৪ বছর বয়সের ওই ব্যক্তি কলকাতার কলেজ স্ট্রিটে মিষ্টির দোকানে কাজ করতো। রবিবারই তিনি মুরগী বহনের পোল্ট্রি গাড়িতে করেই কলকাতা থেকে মহিষাদলে নিজের বাড়ি ফিরেছে। পরীক্ষার জন্য মহিষাদলের দক্ষিণ শ্রীরামপুর গ্রামে আক্রান্তের বাড়িতে গিয়ে প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করেছিলেন স্বাস্থ্য দফতরের প্রতিনিধিরা।

আজ, শুক্রবার সকালে রিপোর্ট করোনা পজিটিভ এসেছে বলে জানানো হয়েছে। ওই ব্যক্তিকে পাঁশকুড়ার বড়মা হাসপাতালে নিয়ে যাওয়া হবে।এদিকে, পূর্ব মেদিনীপুরে করোনা আক্রান্তদের সুস্থ হওয়ার খবর বাড়ছে।  পাঁশকুড়ার বড়মা কোভিড হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন আরও চারজন। তাঁদের মধ্যে তিনজন হলদিয়ার বাসিন্দা। তাঁরা হলেন টুম্পা হাইতি, সুরজিৎ হাইতি ও কৃষ্ণেন্দু হাইতি। অপরজন এসেছিলেন মেদিনীপুর মেডিক্যাল কলেজ থেকে। সেই ব্যক্তির বাড়ি হাওড়ার সালকিয়ায়।

SUJIT BHOWMIK

Published by: Siddhartha Sarkar
First published: May 15, 2020, 11:07 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर