Covid Depression: মানসিক অবসাদে হাসপাতালেই নিজেকে শেষ করলেন করোনা রোগী!

Covid Depression: মানসিক অবসাদে হাসপাতালেই নিজেকে শেষ করলেন করোনা রোগী!

মানসিক অবসাদে হাসপাতালেই নিজেকে শেষ করলেন করোনা রোগী!

তাঁর ছেলের দাবি, কয়েকদিন আগেই নিজেকে শেষ করে দেওয়ার কথা বলেছিলেন বাবা।

  • Share this:

    #বেঙ্গালুরু: কর্নাটকের বেঙ্গালুরুতে এক করোনাভাইরাসে আক্রান্ত রোগীর আত্মহত্যার খবর। হাসপাতালের মধ্যেই শনিবার আত্মঘাতী হয়েছেন ৬২ বছরের ওই বৃদ্ধ। হাসপাতাল সূত্রে খবর, করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। বিজয়নগরের এক হাসপাতালে ভর্তি ছিলেন। সেখানেই শনিবার আত্মঘাতী হয়েছেন ওই রোগী। মৃতের নাম রমন্না ছিক্কেগৌড়া। তাঁর ছেলের দাবি, কয়েকদিন আগেই নিজেকে শেষ করে দেওয়ার কথা বলেছিলেন বাবা।

    মাগাড়ি মেন রোডের অঞ্জনানগরের বাসিন্দা ওই ব্যক্তিকে গত ২০ এপ্রিল বিজয়নগরের ওই হাসপাতালে ভর্তি করা হয়েছিল। করোনা আক্রান্ত হওয়ার পর শ্বাসকষ্টের সমস্যা দেখা দেওয়াতেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু তার পরেও তাঁর স্বাস্থ্যের কোনও উন্নতি হয়নি। ক্রিটিকাল কেয়ার ইউনিটেই রাখা হয়েছিল তাঁকে। মাঝে মাঝে ছেলে দেখা করতে এলে, তিনি বলতেন, তিনি কখনও ভাবতেই পারেননি করোনায় আক্রান্ত হবেন তিনি।

    শনিবার মাঝরাতে নিজের ঘরেই আত্মঘাতী হন তিনি। তবে কী ভাবে তাঁর মৃত্যু হয়েছে তা জানায়নি হাসপাতাল। রাত দেড়টা নাগাদ নিজেকে শেষ করে দেন তিনি। ভোর চারটে সময় চেক-আপ করতে যাওয়া নার্স তাঁকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

    মৃত্যুর পর ওই দেহ ব্যাঙ্গালুরুর ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর দেহের ময়নাতদন্ত করা হয়। ঘর থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে।

    Published by:Raima Chakraborty
    First published: