corona virus btn
corona virus btn
Loading

সিউড়ি পুরসভার উদ্যোগে সিউড়ির বিভিন্ন এলাকায় জীবাণুমুক্ত করার কাজ শুরু

সিউড়ি পুরসভার উদ্যোগে সিউড়ির বিভিন্ন এলাকায় জীবাণুমুক্ত করার কাজ শুরু

সিউড়ি পৌরসভা এলাকায় বিভিন্ন বাড়ি অলি গলি, নর্দমা গুলিতে রাসায়নিক স্প্রে করার কাজ চলছে।

  • Share this:

#বীরভূম: বীরভূমের সিউড়ি পুরসভার উদ্যোগে সিউড়ি শহরকে জীবাণুমুক্ত করার কাজ শুরু হলো। সিউড়ির 5 নম্বর ওয়ার্ড থেকে এই কাজ শুরু হলো। আগামী দুই সপ্তাহ ধরে সিউড়ির বিভিন্ন এলাকায় এই রাসায়নিক স্প্রে করার কাজ চলবে।

সিউড়ি পৌরসভা এলাকায় বিভিন্ন বাড়ি  অলি গলি,  নর্দমা গুলিতে রাসায়নিক স্প্রে করার কাজ চলছে। সাধারণ মানুষরা সিউড়ি পুরসভার উদ্যোগকে স্বাগত জানিয়েছেন কারণ গোটা দেশের সঙ্গে সিউড়ি শহরেও চলছে লকডাউন আর সেখানে এই জীবাণুমুক্ত করার স্প্রেতে মশার উপদ্রব কমবে তেমনি কমবে নর্দমাতে থাকা পোকামাকড়ের দাপট।

একেই মানুষ আতঙ্কিত ভাইরাস নিয়ে এরমধ্যে জীবাণুর জন্য যদি নতুন করে কোন রোগের সৃষ্টি হয় তাহলে মানুষ আরও বেশি আতঙ্কিত হয়ে পড়বে সেই কারণেই সিউড়ি পৌরসভা সমস্ত কাউন্সিলরদের সঙ্গে বৈঠকের পর এই সিদ্ধান্ত নিয়েছে। তবে শুধু পুরসভা এলাকাতেই নয় আগামী দিনে বীরভূম জেলার গ্রাম পঞ্চায়েত গুলোতেও এই জীবাণুমুক্ত করার কাজ শুরু হবে বলে জানা গিয়েছে। করোনা আতঙ্কের জেরে লকডাউন যেমন চলছে তেমনি সিউড়ি পুরসভার সাফাই কর্মীরা নিজেদের কাজ করে যাচ্ছেন সমানতালে তার সঙ্গে জীবাণুমুক্ত করার স্প্রে করছে পুরসভার অন্যর কর্মীরা কাঁধে কাঁধ মিলিয়ে।

Supratim Das

First published: March 26, 2020, 12:21 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर