corona virus btn
corona virus btn
Loading

টালিগঞ্জ থানায় হঠাত্‍ হাজির ব্যক্তি বললেন, 'করোনা হয়েছে, হাসপাতাল পাচ্ছি না স্যর'

টালিগঞ্জ থানায় হঠাত্‍ হাজির ব্যক্তি বললেন, 'করোনা হয়েছে, হাসপাতাল পাচ্ছি না স্যর'
টালিগঞ্জ থানা

মঙ্গলবার দুপুরে হঠাত্‍ এক ব্যাক্তির থানায় আগমন। সেই ব্যাক্তিকে সবার মত থানায় নিয়ম মেনে আসতে দিলেও কার্যত চোখ কপালে উঠে যায় ডিউটি অফিসারের।

  • Share this:

#কলকাতা: কথায় আছে যেখানে বাঘের ভয় সেখানেই সন্ধ্যা হয়! যে রোগ থেকে বাঁচতে সকাল থেকে দুপুর থানা স্যানিটেশন হচ্ছে, এবার সেই রোগ সাক্ষাত্‍ হাজির থানায়। করোনা রোগীর প্রতিটি খবর আসে স্থানীয় থানায়।

রোগীর পরিষেবা না-পেলে তৎক্ষণাৎ ছুটে যেতে হয় এলাকায়। মঙ্গলবার করোনা রোগী নিজেই চলে এলেন টালিগঞ্জ থানায়! প্রথমে থানায় কর্মরত পুলিশ অফিসার একটু অবাক হলেও পরে কার্যত ভয়ে ভয়ে কাটাতে হয় থানায়। মঙ্গলবার দুপুরে হঠাত্‍ এক ব্যাক্তির থানায় আগমন। সেই ব্যাক্তিকে সবার মত থানায় নিয়ম মেনে আসতে দিলেও কার্যত চোখ কপালে উঠে যায় ডিউটি অফিসারের।

বয়স্ক এক ব্যাক্তি নিজে এসে বলেন,  'আমি করোনা পজিটিভ। হাসপাতাল মিলছে না।' তখন দায়িত্বে থাকা ডিউটি অফিসারের চোখ কপালে। এই কথা শুনে পুলিশ সঙ্গে থাকে দুরত্ব মেনে থানার বাইরে থাকতে বলেন। সেই ব্যাক্তির হাতে ছিল একটি করোনা পরীক্ষা করা রিপোর্ট কার্ড। পুলিশ প্রথমে সেই কথা বিশ্বাস না করলেও পরে থানার বাইরে গ্যারাজে বসতে বলে ওই ব্যক্তিকে। টালিগঞ্জ থানা থেকে সঙ্গে সঙ্গে ফোন যায় স্বাস্থ্যভবনে। পুরো বিষয়টি জানানোর পরে থানায় চলে আসে একটি অ্যাম্বুলেন্স। বেসরকারি সেন্টারের সেই রিপোর্ট কার্ড দেখেই অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়া হয় ওই ব্যাক্তিকে।

এই ঘটনার পরেই পুরো থানায় স্যানিটেশন করা হয়। পুলিশ বিভিন্ন ঘটনার সাক্ষী বিভিন্ন সময়। মঙ্গলবারের এই ঘটনায় পুলিশ কার্যত অবাক, এটাও হতে পারে!

SUSOBHAN BHATTACHARYA

Published by: Arindam Gupta
First published: June 23, 2020, 9:14 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर