corona virus btn
corona virus btn
Loading

জীবনের ঝুঁকি নিয়েও কর্তব্যে অবিচল,  বীরভূমের সাঁইথিয়ায় করোনা যোদ্ধাদের সংবর্ধনা

জীবনের ঝুঁকি নিয়েও কর্তব্যে অবিচল,  বীরভূমের সাঁইথিয়ায় করোনা যোদ্ধাদের সংবর্ধনা
করোনা যোদ্ধাদের সংবর্ধনা৷ PHOTO- SOURCE

যাঁরা ২৪ ঘণ্টা বাড়ি ঘর ছেড়ে মানুষের সেবায় নিজেদের নিয়োজিত করেছেন, তাঁদের এ দিন পথ প্রদর্শক সমাজসেবী সংগঠনের পক্ষ থেকে সম্মানিত করা হলো।

  • Share this:

#বীরভূম: প্রতিদিনই হু হু করে বেড়ে চলেছে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা৷ দেশে লকডাউন পরিস্থিতি সামাল দিতে পথে , হসিপিটালে যাঁরা সামনে থেকে লড়াই করছেন- তাঁরা হলেন পুলিশ, চিকিৎসক, দমকল কর্মী, স্বাস্থ্য কর্মী এবং সাফাইকর্মীরা।  অনেক জায়গায় তাঁদের বার বার সাধারণ মানুষের রোষের মুখেও পড়তে হয়েছে।

এবার অবশ্য এক ভিন্ন দৃশ্য ফুটে উঠল বীরভূমের সাঁইথিয়ায়। যাঁরা ২৪ ঘণ্টা বাড়ি ঘর ছেড়ে মানুষের সেবায় নিজেদের নিয়োজিত করেছেন, তাঁদের এ দিন পথ প্রদর্শক সমাজসেবী সংগঠনের পক্ষ থেকে সম্মানিত করা হলো। সংগঠনের সদস্যরা এ দিন সাঁইথিয়া হাসপাতালের  চিকিৎসক, নার্স, স্বাস্থ্য কর্মী , দমকলের সমস্ত অফিসার ও কর্মী ,পুলিশ প্রশাসন ও সাংবাদিক বন্ধুদের সম্মানে  পুষ্পবৃষ্টি করলেন৷পাশাপাশি পুষ্পস্তবক ও একটি করে শংসাপত্র তুলে দেওয়া হয় প্রত্যেকের হাতে।এই উদ্যোগে খুশি সমস্ত স্তরের মানুষ।

দায়িত্বে থাকা এক চিকিৎসক এই সম্মান পেয়ে জানান, 'আমরা এই সম্মান পেয়ে খুব উচ্ছসিত, এই সম্মান আমাদের আরো অনুপ্রেরণা দেবে।' সংস্থার পক্ষ থেকে রাহুল দত্ত ও হৃদয় বিত্তার জানান, আমরা তাঁদের কুর্নিশ জানাই, যাঁরা মানুষের সেবায় সর্বদা দায়িত্বশীল ভূমিকা পালন করছেন৷ আমরা খুব দ্রুতই এই মহামারি থেকে রক্ষা পাব।

SUPRATIM DAS

First published: May 2, 2020, 4:43 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर