বর্ধমান শহরেই করোনা আক্রান্ত ২৮, জেলায় একদিনে আক্রান্ত ৫২

পূর্ব বর্ধমান জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫২ জন বাসিন্দা করোনা আক্রান্ত হয়েছেন। এই নিয়ে পূর্ব বর্ধমান জেলায় মোট ৪৬৫ জন বাসিন্দা করোনা আক্রান্ত হলেন।

পূর্ব বর্ধমান জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫২ জন বাসিন্দা করোনা আক্রান্ত হয়েছেন। এই নিয়ে পূর্ব বর্ধমান জেলায় মোট ৪৬৫ জন বাসিন্দা করোনা আক্রান্ত হলেন।

  • Share this:

#বর্ধমান: করোনার সংক্রমণে রাশ টানা যাচ্ছে না কিছুতেই। যত পরীক্ষা হচ্ছে ততোই বাড়ছে করোনা পজিটিভের সংখ্যা। অনেকেই করোনার উপসর্গ নিয়ে লালারসের পরীক্ষার জন্য হাসপাতালে ভিড় করছেন।

পূর্ব বর্ধমান জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫২ জন বাসিন্দা করোনা আক্রান্ত হয়েছেন। এই নিয়ে পূর্ব বর্ধমান জেলায় মোট ৪৬৫ জন বাসিন্দা করোনা আক্রান্ত হলেন। ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৭৬ জন। মৃত্যু হয়েছে ৩ জনের। ১৮৬ জন আক্রান্ত বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার পূর্ব বর্ধমান জেলায় করোনা আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। এর আগে মেমারির বাগিলায় এক বৃদ্ধ, খণ্ডঘোষের তাঁতিপাড়া মাঝ বয়সী এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন। এবার বর্ধমান শহরের এক পৌঢ় করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন।

জেলা স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তি কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন। এরপর তাঁর প্রবল শ্বাসকষ্ট দেখা দিলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর। স্বাস্থ্য দফতরের গাইডলাইন মেনে মৃতদেহ সৎকার করা হবে বলে জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে। ওই ব্যক্তির সংস্পর্শে যাঁরা এসেছিলেন তাঁদের সকলকে কোয়ারেন্টাইন সেন্টারে  নিয়ে গিয়ে লালারসের নমুনা পরীক্ষা করা হবে বলে জানিয়েছে স্বাস্থ্য দফতর।

পূর্ব বর্ধমান জেলায় নতুন করে আক্রান্ত ৫২ জনের মধ্যে ২৮ জন বর্ধমান শহর এলাকার বাসিন্দা। এছাড়াও কাটোয়া শহর এলাকায় একজন, কালনা শহর এলাকায় দু জন, মেমারি শহর এলাকাতেও নতুন করে এক জন আক্রান্তের হদিশ মিলেছে।

এছাড়া রায়না এক নম্বর ব্লকে একজন করোনা আক্রান্ত হয়েছেন। বর্ধমান এক নম্বর ব্লকে পাঁচজন ও বর্ধমান দু'নম্বর ব্লকে নতুন করে আটজন করোনা আক্রান্ত হয়েছেন। কালনা দু'নম্বর ব্লকে আক্রান্ত হয়েছেন তিনজন। এছাড়া ভাতার ব্লকেও তিন জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন।

SARADINDU GHOSH

Published by:Arindam Gupta
First published: