corona virus btn
corona virus btn
Loading

করোনা সন্দেহে জ্বরে আক্রান্ত যুবক ও তাঁর পরিবারকে গ্রামছাড়া করল এলাকাবাসী

করোনা সন্দেহে জ্বরে আক্রান্ত যুবক ও তাঁর পরিবারকে গ্রামছাড়া করল এলাকাবাসী

জ্বরে আক্রান্ত ওই যুবক সঠিক চিকিৎসা করেননি বলেই অনেকে আতঙ্কিত হয় । তবে সকলেই চায় ওই যুবক দ্রুত সুস্থ হয়ে গ্রামে ফিরুক।

  • Share this:

#মালদহ:  জ্বরে আক্রান্ত যুবককে গ্রামছাড়া করল এলাকাবাসী। করোনা সন্দেহে যুবক ও তাঁর পরিবারকে গ্রামছাড়া করার অভিযোগ। বেঙ্গালুরু ফেরত ওই যুবককে ভর্তি করা হল মালদহ মেডিক‍‍্যাল কলেজ হাসপাতালে । গাজলের করকচ গ্রাম পঞ্চায়েতের আহোড়া গ্রামের বাসিন্দা  ওই যুবক। দিন আটেক আগে বেঙ্গালুরু থেকে গাজোলে ফেরে ওই যুবক। এলাকার লোকজন তাঁকে ও তাঁর পরিবারকে বাড়ি ছাড়া করে বলে অভিযোগ।

জানা গিয়েছে, পেশায় শ্রমিক বছর কুড়ির ওই যুবক গত সপ্তাহের মঙ্গলবার  অর্থাৎ দিন আটেক আগে মালদহে ফিরে । মালদহে ফেরার পরে তার শরীরে জ্বরের লক্ষণ দেখা যায় । মঙ্গলবার  সকালেই  এলাকার লোকজন তাকে হাসপাতালে ভর্তি হওয়ার জন্য বলে। কিন্তু ওই যুবক আতঙ্কে  হাসপাতালে যাননি।  এরপর এলাকার লোকজনের রোষের মুখে পড়ে দিনভর বাড়ির বাইরে ছিলেন তিনি । রাতের অন্ধকারে বাড়িতে ফিরে আসে  যুবক। বুধবার সকালে এই খবর চাউর হতেই এলাকায় ক্ষোভ ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দাদের একাংশ  বাড়িতে গিয়ে কার্যত চড়াও হয়। তাদের ভয়ে ফের বাড়ি ছাড়া হয় পরিবারের লোকজন। সকালে পুলিশ ও স্বাস্থ্যকর্মীরা পৌঁছে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করলেও কাজ হয়নি। শেষে যুবক  ও তাঁর বাবাকে উদ্ধার করে পাঠানো হয় মালদহ মেডিক্যালে। বুধবার সন্ধ্যা নাগাদ সরকারি অ্যাম্বুলেন্সে মালদাহ মেডিক্যাল কলেজে  পৌঁছোয় যুবক। মালদহ মেডিক্যাল কলেজের তাঁর চিকিৎসা শুরু হয়েছে।স্থানীয় বাসিন্দাদের একাংশ জানান, কলকাতার ঘটনার পর আতঙ্ক থেকেই এই ঘটনা হয়েছে। জ্বরে আক্রান্ত ওই যুবক সঠিক চিকিৎসা করেননি বলেই অনেকে আতঙ্কিত হয় । তবে সকলেই চায় ওই যুবক দ্রুত সুস্থ হয়ে গ্রামে ফিরুক।

সেবক দেবশর্মা
First published: March 18, 2020, 8:07 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर