Home /News /coronavirus-latest-news /
ছুটির আগে ওয়ার্ডেই নাচগান, আনন্দে আত্মহারা রায়গঞ্জের করোনাজয়ীরা

ছুটির আগে ওয়ার্ডেই নাচগান, আনন্দে আত্মহারা রায়গঞ্জের করোনাজয়ীরা

এভাবেই কোভিড হাসপাতালের মধ্যে নাচে গানে মেতে উঠলেন করোনাজয়ীরা৷

এভাবেই কোভিড হাসপাতালের মধ্যে নাচে গানে মেতে উঠলেন করোনাজয়ীরা৷

এতদিন বাদে সুস্থ হয়ে বাড়ি ফেরার আনন্দে আত্মহারা হয়ে ওঠেন করোনাজয়ীরা৷

  • Share this:

#রায়গঞ্জ:  করোনাকে ভয় নয়, করোনাকে সহজেই করা যাবে জয়!  তাই আজ সুস্থ হয়ে ঘরে ফেরার মুহুর্তে নিজেদেরকে  আনন্দের আবেগে ভাসিয়ে দিলেন একদল করোনা জয়ী মানুষ। রায়গঞ্জ কোভিড হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার আগে নাচ গান করে আনন্দে আত্মহারা হয়ে উঠলেন করোনাজয়ীরা। সাধারণ মানুষের কাছে বার্তা দিলেন করোনাকে ভয় না পাওয়ার। জানালেন স্বাস্থ্য দপ্তরের সার্বিক সহযোগিতা ও চিকিৎসা পেয়ে তাঁরা আজ সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরছেন। ধন্যবাদ জানালেন রায়গঞ্জ কোভিড হাসপাতালের চিকিৎসক থেকে স্বাস্থ্যকর্মীদের।

রাজ্যে করোনা আক্রান্তের পাশাপাশি সুস্থ হওয়ার সংখ্যাও উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাচ্ছে। উত্তর দিনাজপুর জেলাতেও সুস্থতার হারের শতাংশও ক্রমশ  বাড়ছে। এবার করোনাকে জয় করে হাসপাতালেই আনন্দ উৎসবে মেতে উঠলেন আক্রান্তরা। কোভিড-১৯ আক্রান্ত হওয়ার পর গত বেশ কিছুদিন ধরে রায়গঞ্জ শহরের কোভিড হাসপাতালেই চিকিৎসার জন্য থাকতে হয়েছিল তাঁদের। হাসপাতালে চিকিৎসার পর ওই আক্রান্তদের মধ্যে ৮ জনের রিপোর্ট নেগেটিভ আসে। মঙ্গলবার বিকেলে তাঁদের ছুটি দেওয়া  হয়।

শারীরিক ভাবে সুস্থ হওয়ার পাশাপাশি মানসিক চাপমুক্ত হওয়ার পর রায়গঞ্জ কোভিড হাসপাতালের ওয়ার্ডেই রোগীরা উদ্দাম নাচগান করে তাঁদের সুস্থ হওয়াকে সেলিব্রেট করলেন। এতদিন বাদে সুস্থ হয়ে বাড়ি ফেরার আনন্দে আত্মহারা হয়ে ওঠে তাঁরা। করোনাকে জয় করে সুস্থ হয়ে আক্রান্তরা জানালেন, 'করোনা হলেই সাধারণ মানুষ আতঙ্কিত হয়ে পড়েন, মানসিক চাপে ভেঙে পড়েন। কিন্তু আমরা বলতে চাই করোনা হওয়ার পর কোয়ারেন্টাইন সেন্টার বা কোভিড হাসপাতালে যেভাবে চিকিৎসা পরিষেবা দেওয়া হচ্ছে, তাতে দ্রুত সুস্থ হয়ে আবার সমাজের মূলস্রোতে ফিরে আসা খুবই সহজ।' তাঁদের অভিজ্ঞতায় করোনা ভয়ের নয়, খুব সহজেই তাকে জয় করা যায়। যেভাবে রায়গঞ্জ কোভিড হাসপাতাল তাঁদের চিকিৎসা পরিষেবা দিয়ে সুস্থ করে তুলেছে সেজন্য তাঁরা হাসপাতালের চিকিৎসক থেকে স্বাস্থ্যকর্মী, সকলকেই ধন্যবাদ জানিয়েছেন।

Uttam Paul

Published by:Debamoy Ghosh
First published:

Tags: Coronavirus, Raiganj

পরবর্তী খবর