Home /News /coronavirus-latest-news /
মালদহে হু হু করে বেড়েই চলেছে সংক্রমণ, আক্রান্ত প্রায় ৬০০! এ বার আনলকেও শুরু কড়াকড়ি।

মালদহে হু হু করে বেড়েই চলেছে সংক্রমণ, আক্রান্ত প্রায় ৬০০! এ বার আনলকেও শুরু কড়াকড়ি।

মঙ্গলবার থেকে মালদহ শহরে দৈনিক মাছ ও সবজি বাজার সকাল দশটার পর খোলা রাখা যাবে না। বিকেল তিনটের পর শহরের সমস্ত দোকানপাট বন্ধের নির্দেশও জারি হয়েছে।

  • Share this:

Sebak DebSarma

#মালদহ: মালদহে বেড়েই চলেছে করোনার সংক্রমণ। গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা সংক্রমিত হলেন ২৬ জন। এ দিকে আগামিকাল মঙ্গলবার থেকে মালদা শহরে আনলকেও কড়াকড়ির রাস্তায় যাচ্ছে প্রশাসন। সামাজিক দুরত্ব বজায় রাখতে মঙ্গরবার থেকে মালদায় জারি একাধিক নিষেধাঞ্জা। জানা গিয়েছে, মালদহে সোমবার নতুন করে যে ২৬ জন আক্রান্ত হয়েছেন তাঁদের মধ্যে ছয় থেকে সাতজন সিভিক ভলান্টিয়ার, একাধিক নার্স ও স্বাস্থ্য কর্মী, ওল্ড মালদা ব্লক অফিসের কর্মীও রয়েছেন। নতুন সংক্রমণের ফলে মালদহে করোনা আক্রান্তের সংখ্যা দাড়াল প্রায় ছয়শো ছুঁইছুঁই। যা এই মূহূর্তে উত্তরবঙ্গের মধ্যে সবচেয়ে বেশী।

এ দিকে মঙ্গলবার থেকে মালদহ শহরে দৈনিক মাছ ও সবজি বাজার সকাল দশটার পর খোলা রাখা যাবে না। বিকেল তিনটের পর শহরের সমস্ত দোকানপাট বন্ধের নির্দেশও জারি হয়েছে। এমনকি নিষিদ্ধ হচ্ছে মালদহের যাবতীয় ফুটপাথ ব্যবসা। শহরের সবত্র আড্ডা ও জমায়েত নিষিদ্ধ বলে জানিয়েছেন পুলিশ। এমনকি মুখে মাস্ক ছাড়া কেউ রাস্তায় বের হলে প্রয়োজনে গ্রেফতার করার সিদ্ধান্তও নেওয়া হয়েছে।

জেলাশাসক রাজর্ষি মিত্র জানিয়েছেন, ইতিমধ্যেই শহরে বেশ কয়েকজন আক্রান্ত হয়েছেন। শহরে যাতে কোনও ভাবেই গোষ্ঠী সংক্রমণ না ছড়ায় এ জন্যই কড়াকড়ি করা হচ্ছে। প্রশাসনিক সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে মালদহ মার্চেন্ট চেম্বার অফ কমার্স।

Published by:Simli Raha
First published:

Tags: Coronavirus, Maldah

পরবর্তী খবর