corona virus btn
corona virus btn
Loading

করোনা আতঙ্ক, এতদিন গা ঢাকা দেওয়া অপরাধীরা ফিরছেন বাড়ি! ধরা পড়ছেন পুলিশের জালে

করোনা আতঙ্ক, এতদিন গা ঢাকা দেওয়া অপরাধীরা ফিরছেন বাড়ি! ধরা পড়ছেন পুলিশের জালে

দীর্ঘদিন ধরে বিভিন্ন অপরাধ করে যে সমস্ত অপরাধীরা ভিন রাজ্যে গা ঢাকা দিয়েছিলেন লকডাউনের কারণে তারা বাড়ি ফিরে আসছে, ফলে ওয়ারেন্ট প্রাপ্ত অপরাধীদেরকে ধরতে সহজ হচ্ছে পুলিশের।

  • Share this:

#মুর্শিদাবাদ: করোনা আতঙ্কের জেরে পরিযায়ী শ্রমিকরা ঘরে ফেরায় কিছুটা স্বস্তি মুর্শিদাবাদ জেলা পুলিশের। দীর্ঘদিন ধরে বিভিন্ন অপরাধ করে যে সমস্ত অপরাধীরা ভিন রাজ্যে গা ঢাকা দিয়েছিলেন লকডাউনের কারণে তারা বাড়ি ফিরে আসছে, ফলে ওয়ারেন্ট প্রাপ্ত অপরাধীদেরকে ধরতে সহজ হচ্ছে পুলিশের।

কলের কুচিয়ামোড়া গ্রামে দুষ্কৃতীদের গুলিতে খুন হয় তিনজন। মৃতদের নাম সোহেল রানা, খাইরুদ্দিন শেখ ও রহিদুল শেখ। সেই ঘটনায় মূল অভিযুক্ত সৈয়দ শেখ ও হোসেন মালিথা দীর্ঘদিন ধরে ফেরার ছিল। পুলিশের কাছে তথ্য ছিল ওই দুই অভিযুক্ত মুম্বাই থেকে বাসে করে ফিরছে। এর পরেই মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিশ ওড়িশা-বাংলা সীমান্ত দাঁতনের সোনাকানিয়া অপেক্ষা করতে থাকে। পরিযায়ী ভর্তি বাস দাঁড়াতেই দুই অভিযুক্তকে গ্রেফতার করে নিয়ে আসে।

মঙ্গলবার বহরমপুর জেলা জজ আদালতে তোলা হলে অভিযুক্ত দু'জনকেই জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়। জেলার পুলিশ সুপার কে সাবেরী রাজকুমার বলেন, সমস্ত থানাতেই নজরদারি চালানো হচ্ছে। যে সমস্ত অভিযুক্তদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে তারা ফিরে আসছে কিনা প্রতিটি থানা তার নজরদারি করছে। এর ফলে সাফল্য মিলছে। বেশ কিছুদিন ধরে যারা গা ঢাকা দিয়েছিল তারা অনেকেই বাড়ি ফিরে আসছে। এর পরে পুলিশ তাদেরকে গ্রেফতার করছে।।

রমপুর জেলা জজ আদালতের আইনজীবী আবু বক্কার সিদ্দিকী বলেন, অনেক অভিযুক্তরা পুলিশকে ফাঁকি দেওয়ার জন্য পরিযায়ী শ্রমিক হিসেবে বিভিন্ন রাজ্যে ছদ্মনামে কাজ করে। গ্রেফতারি পরোয়ানা জারি রয়েছে। লকডাউনের জেরে এই ধরনের অপরাধীরা ফিরে আসায় পুলিশের জালে ধরা পড়ছে। যার ফলে অপরাধীরা এবার সাজা পাবে।

Published by: Pooja Basu
First published: June 11, 2020, 11:17 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर