corona virus btn
corona virus btn
Loading

শিলিগুড়ি পুর এলাকায় বাড়ছে আক্রান্তের সংখ্যা, তালিকায় ২ স্বাস্থ্যকর্মীও

শিলিগুড়ি পুর এলাকায় বাড়ছে আক্রান্তের সংখ্যা, তালিকায় ২ স্বাস্থ্যকর্মীও

প্রতিদিনই করোনা আক্রান্তের মৃত্যু হচ্ছে। যা ভাবাচ্ছে প্রশাসনকেও। অন্যদিকে গত ২৪ ঘন্টায় শিলিগুড়িতে নতুন করে আক্রান্ত ২৩ জন।

  • Share this:

#শিলিগুড়ি: শনিবার আবারও এক করোনা আক্রান্তের মৃত্যু। এবার শিলিগুড়ি শহর লাগোয়া ডাবগ্রামের এক বাসিন্দার মৃত্যু হল। করোনা উপস্বর্গ নিয়ে ভর্তি ছিলেন উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের বিশেষ ওয়ার্ডে। শনিবার সকালে তার মৃত্যু হয়। তবু দেহ তুলে দেওয়া হয়নি পরিবারের হাতে। রাতে রিপোর্ট পজিটিভ আসে। এনিয়ে শিলিগুড়ি ও লাগোয়া এলাকায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯!

প্রতিদিনই করোনা আক্রান্তের মৃত্যু হচ্ছে। যা ভাবাচ্ছে প্রশাসনকেও। অন্যদিকে গত ২৪ ঘন্টায় শিলিগুড়িতে নতুন করে আক্রান্ত ২৩ জন। আক্রান্তের তালিকায় রয়েছেন উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের এক নার্সিং স্টাফ এবং এক স্বাস্থ্য কর্মী। বাকি ২১ জনই শিলিগুড়ি পুর এলাকার৷ পুর এলাকা ক্রমেই চিন্তা বাড়াচ্ছে। খোদ পুরসভার প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যান অশোক ভট্টাচার্য আক্রান্ত। শুক্রবার রাতে তাঁর সামান্য শারীরিক অবস্থার অবনতি হলেও চিকিৎসকেরা সারিয়ে তুলেছেন। অক্সিজেন নিতে অসুবিধে হচ্ছিল। নতুন ওষুধ দিয়েছেন। খাবারও খেয়েছেন। শনিবার দিনভর আর কোনও সমস্যা হয়নি বলে বেসরকারি হাসপাতাল সূত্রে খবর।

এদিকে ২১ আক্রান্তের তালিকায় শনিবারও রয়েছে গ্রাফের শীর্ষে থাকা ৪৬ নং ওয়ার্ড। নতুন করে ৪ জন আক্রান্তের খোঁজ মিলেছে ওই ওয়ার্ডে। ৪৬ নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলরের সোয়াবের নমুনা রিপোর্ট এখোনও আসেনি। শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ২ জন করে আক্রান্তের খোঁজ মিলেছে পুরসভার ১৭ ও ৩৩ নং ওয়ার্ডে। ১ জন করে আক্রান্তের খোঁজ মিলেছে অন্য ১৩টি ওয়ার্ডে। এর মধ্যে নতুন আক্রান্তের খোঁজ মিলেছে ৯ ও ১১ নং ওয়ার্ডে। নতুন করে আক্রান্তদের তালিকায় শিলিগুড়ি পুরসভার তিন কর্মী! সোমবার পুরসভা খোলার কথা। নতুন করে আক্রান্তের সংখ্যা বাড়ায় উদ্বেগ বাড়ছে। তেমনি আক্রান্ত বিজেপি নেতার সংস্পর্ষে আসায় আক্রান্ত বেড়েছে। এদিকে শনিবার রাতেই আক্রান্তদের বাড়ি ও তার চারপাশ স্যানিটাইজ করে পুরসভার কর্মীরা।

Published by: Pooja Basu
First published: June 21, 2020, 2:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर