corona virus btn
corona virus btn
Loading

'উদ্দেশ্যপ্রণোদিত ভাবে হিংসা ছড়ানো হচ্ছে রাজ্যে', কড়া ব্যবস্থা নিতে বললেন মুখ্যমন্ত্রী

'উদ্দেশ্যপ্রণোদিত ভাবে হিংসা ছড়ানো হচ্ছে রাজ্যে', কড়া ব্যবস্থা নিতে বললেন মুখ্যমন্ত্রী
ফাইল ছবি
  • Share this:

#কলকাতা: আরও একবার লকডাউনের মধ্যেই চলা হিংসা নিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী। জানিয়ে দিলেন, হিংসায় উস্কানি দিলে বা প্রত্যক্ষ ভাবে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। তাঁর মতে, রমজান মাসে জেনে বুঝেই হিংসা ছড়ানো হচ্ছে রাজ্যে।

বুধবার নবান্নে জেলা সভাধিপতিদের নিয়ে বৈঠকে ফের এই প্রসঙ্গ টেনে আনেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "রমজান মাস চলছে, কেউ কেউ আছে হিংসা বাধানোর চেষ্টা করবে।" যারা হিংসা বাধাচ্ছেন কড়া অ্যাকশন নেওয়ার নির্দেশ দেন মমতা।পাশাপাশি, জেলাশাসকদের সোশ্যাল মিডিয়ায় নজরদারি বাড়ানোর নির্দেশ দেন মুখ্যমন্ত্রী।

এই হিংসায় যাঁদের ঘর বাড়ি পোড়ানো হয়েছে তাঁদের তালিকাও চেয়ে পাঠান তিনি। যাঁরা গুজব ছড়াচ্ছে তাঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে বলেন তিনি।

রাজজুড়ে লকডাউন চলছে। তার মধ্যেই রাজ্যে বেশ কয়েক দফায় অশান্তির সূত্রপাত হয়েছে। টিকিয়াপাড়ার ঘটনার সময়েই মুখ্যমন্ত্রী সতর্ক করে বলেছিলেন, এই পরিস্থিতিতে কোনও সাম্প্রদায়িক উস্কানি দেওয়া চলবে না। একই সঙ্গে তিনি আশ্বাস দেন,দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এখানেই ঘটনা শেষ হয়নি। দিন দুই ধরেই বিক্ষিপ্ত হিংসার ঘটনা ঘটেছে হুগলি জেলায়। মঙ্গলবার কারও নাম না করে এই নিয়ে ক্ষোভ উগরে দেন মুখ্যমন্ত্রী। বলেন হিংসায় জড়িত থাকা, মদত দেওয়া কোনও পক্ষই ছাড় পাবেন না। লকডাউনের মধ্যেই হিংসায় জড়িয়ে পড়ার কারণে মহামারী আইন প্রয়োগের কথাও বলেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর অভিযোগের আঙুল ছিল বিরোধী দলের দিকেই।  এ দিনও এর বিরুদ্ধে কড়া হাতে ব্যাবস্থা নেওয়ারই বার্তা দিলেন মুখ্যমন্ত্রী।

Published by: BISWAJIT SAHA
First published: May 13, 2020, 7:49 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर