corona virus btn
corona virus btn
Loading

অপরাধের কোনও জাত-ধর্ম নেই, টিকিয়াপাড়ার ঘটনায় মুখ খুললেন মুখ্যমন্ত্রী

অপরাধের কোনও জাত-ধর্ম নেই, টিকিয়াপাড়ার ঘটনায় মুখ খুললেন মুখ্যমন্ত্রী
টিকিয়াপাড়া নিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী। ফাইল চিত্র

মুখ্যমন্ত্রী ঘটনার নিন্দা করেন। একই সঙ্গে দ্ব্যার্থহীন ভাষায় জানিয়ে দেন, এই নিয়ে সংকীর্ণ ধর্মীয় রাজনীতি বরদাস্ত করা হবে না।

  • Share this:

#কলকাতা: মাঝে ২৪ ঘণ্টার ব্যবধান। হাওড়ায় টিকিয়াপাড়ায় মঙ্গলবার পুলিশের হেনস্থা নিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী। তাঁর স্পষ্ট সতর্কবার্তা এই ঘটনায় ধর্মীয় রঙ লাগানো চলবে না।

বুধবার দুপুরে সাংবাদিক বৈঠকে লকডাইন শিথিল করার পরিকল্পনা জানান। বৈঠকের শেষ পর্বে তার কথায় উঠে আসে টিকিয়াপাড়ার নৈরাজ্যের প্রসঙ্গ। মুখ্যমন্ত্রী ঘটনার নিন্দা করেন। একই সঙ্গে দ্ব্যার্থহীন ভাষায় জানিয়ে দেন, এই নিয়ে সংকীর্ণ ধর্মীয় রাজনীতি বরদাস্ত করা হবে না।

মুখ্যমন্ত্রীর কথায়, "কাল কোনও নির্বাচন নেই যে মাঠে নেমেছেন। টিকিয়াপাড়ার ঘটনা নিয়ে পুলিশ ব্যবস্থা নেবে। টিকিয়াপাড়ায় খারাপ ঘটনা ঘটেছে। সে নিয়ে আপনাদের মাথাব্যাথা কেন।" বিরোধীদের প্রতি ক্ষোভ উগড়ে দিয়ে মুখ্যমন্ত্রী বলেন, "টিকিয়াপাড়া নিয়ে গোটা দেশ মাথায় করছে!" তাঁর পরিষ্কার যুক্তি, "অপরাধের কোনও জাত, ধর্ম নেই"

টিকিয়াপাড়ায় মঙ্গলবার দুপুরে লকডাউন পর্বের অন্যতম অপ্রীতিকর ঘটনাটি ঘটে। রেড জোনের আওতায় থাকা বেলিয়ালিস রোড অঞ্চলে প্রাণের ঝুঁকি নিয়েই পরিস্থিতি পর্যবেক্ষণ করতে গিয়ে পুলিশ দেখতে পায়, অবাধেই চলছে জমায়েত। অবাধে বাইকও চলতে দেখা যায়। রাস্তায় বেরোনো কোনও পথচারীর মুখেই মাস্ক দেখা যায়নি। পুলিশ এই জমায়েতে বাধা দিলে পুলিশের উপরেই চড়াও হয় উন্মত্ত জনতা। র‍্যাফ নামিয়েও কাজ হয়নি। পুলিশের গাড়িতে ইটবৃষ্টি চলতে থাকে। রাতেই অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেয় পুলিশ। মুখ্যমন্ত্রীও এদিন মেরুকরণ রাজনীতি বাইরে গিয়ে অপরাধীকে শনাক্ত করার কথাই আরও একবার তুলে আনলেন।

First published: April 29, 2020, 5:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर