Home /News /coronavirus-latest-news /
করোনা আক্রান্ত অমিতাভ বচ্চন, আরোগ্য কামনা করে ট্যুইট উদ্বিগ্ন মমতার

করোনা আক্রান্ত অমিতাভ বচ্চন, আরোগ্য কামনা করে ট্যুইট উদ্বিগ্ন মমতার

ফাইল ছবি

ফাইল ছবি

বর্ষীয়ান অভিনেতার করোনা আক্রান্তের সংবাদে বিচলিত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

    #কলকাতা: করোনায় আক্রান্ত কিংবদন্তি বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। শনিবার সন্ধ্যায় অমিতাভ বচ্চনকে মুম্বইয়ের ভিলে পার্লের নানাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অমিতাভ এই খবর নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন। একই সঙ্গে করোনা আক্রান্ত হয়েছেন অভিষেক বচ্চনও।

    বর্ষীয়ান অভিনেতার করোনা আক্রান্তের সংবাদে বিচলিত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ট্যুইট করে বিগ বি'র দ্রুত আরোগ্য কামনা করেছেন। তিনি লেখেন, "অমিতাভ বচ্চনজী'র করোনা আক্রান্ত হওয়ার খবরে  মর্মাহত। তাঁর দ্রুত আরোগ্য কামনা করি।"

    এ দিকে, নানাবতী হাসপাতালের তরফে জানানো হয়েছে, করোনার লক্ষণ মৃদু উপসর্গ অমিতাভের শরীরে। তবে তিনি শেষ বেশ কিছুদিন ধরেই আইসোলেশনে ছিলেন। এরপর শনিবার তাঁকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়। যদিও মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ বলেছেন, 'অমিতাভের শরীরে করোনার উপসর্গ নেই, তিনি আপাতত স্থিতিশীল।'

    প্রসঙ্গত, ৭৭ বছর বয়সি অভিনেতা অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে 'ব্রহ্মাস্ত্র' নামক ছবির শ্যুটিং করছিলেন। রণবীর কাপুর এবং আলিয়া ভাট এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন। কিন্তু করোনা আবহে সিনিয়র সিটিজেনদের জন্য সরকারের নিয়মবিধির জন্য সেই কাজ শেষ করতে পারেননি তিনি।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Amitabh Bacchan, Coronavirus

    পরবর্তী খবর