করোনায় আক্রান্ত কনে দাঁড়িয়ে জানলায়, বাড়ির নীচ দাঁড়িয়ে পাত্র সারলেন বিয়ে

করোনায় আক্রান্ত কনে দাঁড়িয়ে জানলায়, বাড়ির নীচ দাঁড়িয়ে পাত্র সারলেন বিয়ে

Representative Image

বড় দিনটির জন্য সবকিছু প্রস্তুত করেছিলেন। তবে তার আগে দুজনেই হতবাক হয়ে যান।

  • Share this:

    #ক্যালিফোর্নিয়া: আমেরিকার ক্যালিফোর্নিয়ায় একটি ঘটনা ঘটেছে যা সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল এবং প্রেমের উদযাপন বলে চিহ্নিত হয়েছে। এখানে, বিয়ের ঠিক তিন দিন আগে, কনে করোনাভাইরাসে আক্রান্ত হন৷ একসময় বিয়ে করা অসম্ভব বলে মনে হয়েছিল। তবে পাত্র হাল ছাড়েননি এবং নির্দিষ্ট দিনে বিয়ে সারেন। এই দু’জনের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ শেয়ার করা হচ্ছে।

    ক্যালিফোর্নিয়ার দম্পতি, প্যাট্রিক দেলগাদো এবং লরেন জিমনেজ তাদের বড় দিনটির জন্য সবকিছু প্রস্তুত করেছিলেন। তবে তার আগে দুজনেই হতবাক হয়ে যান। লরেন বিয়ের তিন দিন আগে করোনার পরীক্ষা করিয়েছিলেন এবং টেস্টে তাঁর রিপোর্ট পজিটিভ আসে৷ তবে, দুজনেই বিয়েটা সেরে ফেলেন৷ এবং যেভাবে তাঁরা বিয়ে করলেন, তা নিয়েই উৎসাহ দেখাচ্ছেন সকলে৷

    পেশাদার ফটোগ্রাফাররা এই অনন্য বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। জ্যাকসন লিখেছেন, 'বিয়ের আগের দিন আপনার রিপোর্ট পজিটিভ এলে আপনি কী করবেন। বিবাহের দিন বাতিল হয়ে যাবে বা সমস্ত দরজা আপনার জন্য বন্ধ হয়ে যাবে এবং আপনি কখনই জানবেন না যে বিবাহ কখন হবে। এর পরে তিনি জানিয়েছিলেন যে এমন বিয়ে আগে কখনও দেখেননি তাঁরা৷ জেনে রাখুন লরেন জিমনেজ কীভাবে আলাদা থাকা সত্ত্বেও প্যাট্রিককে বিয়ে করেছিলেন।

    এই ছবিগুলিতে দেখা যাবে যে কনে একটি জানালায় বসে আছেন এবং বর মাটিতে দাঁড়িয়ে রয়েছেন। দুজন একে অপরকে ছুঁয়েছেন একটি দড়ির মাধ্যমে। পোস্টটির ক্যাপশনে জ্যাকসন আরও জানিয়েছিলেন যে কীভাবে এই দম্পতি রিং পরিবর্তন করেছেন এবং কঠিন পরিস্থিতিতেও প্রেম দেখিয়েছেন। দম্পতি সকলকে তাঁদের ইতিবাচক মনোভাব থেকে কতটা অনুপ্রাণিত করেছিল তা লিখে তিনি তার পোস্টটি শেষ করেছিলেন।

    Published by:Pooja Basu
    First published:

    লেটেস্ট খবর