Home /News /coronavirus-latest-news /
অস্ত্রোপচারের পর পাহাড়ে ছুটি কাটাতে গিয়ে করোনা আক্রান্ত সানি দেওল, চলছে চিকিৎসা

অস্ত্রোপচারের পর পাহাড়ে ছুটি কাটাতে গিয়ে করোনা আক্রান্ত সানি দেওল, চলছে চিকিৎসা

Sunny Deol Coronavirus Positive

Sunny Deol Coronavirus Positive

৬৪ বছর বয়সি অভিনেতা সানি দেওলের সম্প্রতি মুম্বই-এ তাঁর কাঁধে অস্ত্রোপচার হয়েছে৷

  • Share this:

    #মুম্বই: বলিউড অভিনেতা এবং ভারতীয় জনতা দলের (BJP) গুরুদাসপুরের সাংসদ সানি দেওল করোনা পজিটিভ। হিমাচল প্রদেশের স্বাস্থ্য সচিব মঙ্গলবার এই খবরটি জানান৷ সানি ব্যক্তিগত সফরে হিমাচল প্রদেশে এসেছেন, তিনি গত কয়েক দিন ধরে কুল্লু জেলার মানালির সিচুয়েশন ফার্ম হাউসে রয়েছেন। ৬৪ বছর বয়সি অভিনেতা সানি দেওলের সম্প্রতি মুম্বই-এ তাঁর কাঁধে অস্ত্রোপচার হয়েছে৷ তার পরে কিছুদিন বিশ্রামের জন্য তিনি মানালিতে নিজের ফর্ম বাড়িতে এসেছিলেন।

    ৩ ডিসেম্বর, সানি দেওল ও তার বন্ধুরা মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা হচ্ছিলেন। তবে হালকা জ্বর এবং গলা ব্যথা হওয়ার পরে তিনি কোভিড ১৯ পরীক্ষা করান৷ জানা গিয়েছে যে মঙ্গলবার তার রিপোর্ট পজিটিভ আসে। প্রধান মেডিকেল অফিসার ডাঃ দেবেন্দ্র শর্মা এটি নিশ্চিত করেছেন।

    সানি দেওল প্রায়শই ছুটির সময় হিমাচল প্রদেশে আসেন। মানালিতে নিজের ফার্স হাউজে তাঁর ছুটি উপভোগ করেন। কাঁধে অস্ত্রোপচারের পরে তিনি পরিবারের সাথে মানালিতে এসেছিলেন, তবে তার পরিবার এখান থেকে চলে যায় কিছুদিন আগে। তবে এখন বলিউড অভিনেতা করোনার ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এমন পরিস্থিতিতে তাঁকে কয়েকদিন এখানে থাকতে হতে পারে। জানা গিয়েছে যে, তিনি বর্তমানে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন।

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Coronavirus, Sunny Deol

    পরবর্তী খবর