Rupa Ganguli : করোনার থাবা বিজেপির অন্দরে, আক্রান্ত রূপা গঙ্গোপাধ্যায়

রূপা গঙ্গোপাধ্যায় বৃহস্পতিবার নিজেই ফেসবুকে পোস্ট করে জানান তিনি করোনা আক্রান্ত হয়েছেন ৷ নিজের বাড়িতে আইসোলেশনে আছেন বিজেপি সাংসদ।

রূপা গঙ্গোপাধ্যায় বৃহস্পতিবার নিজেই ফেসবুকে পোস্ট করে জানান তিনি করোনা আক্রান্ত হয়েছেন ৷ নিজের বাড়িতে আইসোলেশনে আছেন বিজেপি সাংসদ।

  • Share this:

     #কলকাতা : করোনা আক্রান্ত হলেন বিজেপির রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। বুধবারই  প্রবীন কবি শঙ্খ ঘোষ করোনা আক্রান্ত হন। তাঁর অবস্থা স্থিতিশীল বলেই পারিবারিক সূত্রে জানানো হয়। কিন্তু এরপরেই বুধবার অভিনেত্রী তথা বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ের অসুস্থতার খবর জানা যায়। রূপা গঙ্গোপাধ্যায় বৃহস্পতিবার নিজেই ফেসবুকে পোস্ট করে জানান তিনি করোনা আক্রান্ত হয়েছেন ৷ নিজের বাড়িতে আইসোলেশনে আছেন বিজেপি সাংসদ।

    সূত্রের খবর, মৃদু উপসর্গ লক্ষ্য করে রূপা নিজেই শহরের এক নামী বেসরকারি হাসপাতালে তাঁর কোভিড টেস্ট করান । তাতেই করোনার রিপোর্ট পজিটিভ আসে। বিজেপি সূত্রে খবর, রূপার একাধিক দলীয় কর্মসূচি ছিল । সেগুলি সবই বাতিল করা হয়েছে । এমনিতে দলের তরফে কোভিড বিধি মেনে চলার জন্য কড়া নির্দেশিকা জারি করা হয়েছে ।

    অন্যদিকে রাজ্যে বিধানসভা ভোটের মুখে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় সুপ্রিম কোর্ট নির্বাচন কমিশনের কাছে এই বিষয়ে কী ব্যবস্থা নেওয়া হয়েছে তা জানতে চায়। এরপরেই সর্বদলীয় বৈঠকের ডাক দিয়েছে নির্বাচন কমিশন। একদিকে করোনার সংক্রমণ বৃদ্ধি ও অন্যদিকে ভোট প্রচার জনসভাতে মানুষের বেলাগাম ভিড় ভাবাচ্ছে কমিশনকেও ।

     ভারতে গত ২৪ ঘণ্টায় ১ লক্ষ ৯৯ হাজার ৩৭৬টি নতুন সংক্রমণ হয়েছে। গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৩৭ জনের মৃত্যু হয়েছে করোনায় আক্রান্ত হয়ে। এখনও পর্যন্ত মোট ১ কোটি ৪০ লক্ষ ৭০ হাজার ৮৯০ জন এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর এখনও পর্যন্ত ১ লক্ষ ৭৩ হাজার ১৫২ জন এই ভাইরাসে প্রাণ হারিয়েছেন।
    Published by:Sanjukta Sarkar
    First published: