করোনা ভাইরাস

?>
corona virus btn
corona virus btn
Loading

মালদহে করোনা আক্রান্ত বিজেপি বিধায়ক, উদ্বেগ বাড়ল গেরুয়া শিবিরে

মালদহে করোনা আক্রান্ত বিজেপি বিধায়ক, উদ্বেগ বাড়ল গেরুয়া শিবিরে
মালদহে জোরকদমে চলছে স্যানিটাইজেশন।

বৈষ্ণবনগরের বিজেপি বিধায়ক স্বাধীন সরকার করোনা সংক্রমণের শিকার।

  • Share this:

#মালদহ:মালদহে এবার করোনা আক্রান্ত বিজেপি বিধায়ক। বৈষ্ণবনগরের বিজেপি বিধায়ক স্বাধীন সরকার করোনা সংক্রমণের শিকার। আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন এই বিজেপি বিধায়ক। এদিন তাঁর স্বাস্থ্যের খোঁজখবর নেন দলীয় সাংসদ খগেন মুর্মু।

গত ২৪ ঘন্টায় মালদহে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৫১ জন। এর মধ্যে ১৭ জন মালদা শহরের বাসিন্দা। সব মিলিয়ে মালদা জেলায় করোনা আক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়াল ৯৮০। এ দিন মালদহে যাঁরা নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন তাঁদের মধ্যে মালদা মেডিকেল কলেজের একজন চিকিৎসক রয়েছেন। এছাড়াও মেডিকেল কলেজের আরও এক ল্যাবরেটরি টেকনিশিয়ান এবং দুই স্বাস্থ্যকর্মী করোনা সংক্রমিত হয়েছেন। মালদা শহরের এক নার্সিংহোম কর্মীরও সংক্রমনের খবর মিলেছে।এছাড়াও দুই পুলিশ কর্মী, জেলাশাসকের দপ্তরের এক  কর্মী,  একজন রেলকর্মী আরও এক ব্যবসায়ী করোনা আক্রান্ত বলে খবর মিলেছে।

এ দিকে গত বুধবার থেকে শুরু হওয়া লকডাউন আজ রবিবার পঞ্চম দিনে পড়ল। এদিন সকালের দিকে বিভিন্ন মাছ ও সবজির বাজারে লোকজনের ভিড় লক্ষ্য করা যায়। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রাস্তায় লোকজন কমে আসে। দুপুরের পর রাস্তা ছিল কার্যত শুনশান। তবে পুরাতন মালদা শহরে বেলা পর্যন্ত লোকজনের ভিড় লক্ষ করা যায় বাজারগুলিতে। অনেকে মাস্ক না পরেও ঘোরাঘুরি করেন। মালদহে শহরেই আক্রান্তের সংখ্যা দুশোর বেশি । এই অবস্থায় আগামী বুধবারের পর ফের লকডাউন বাড়ানো হবে কিনা তা নিয়ে ইতিমধ্যেই সাধারণের মধ্যে নানা রকম জল্পনা চলছে।

Published by: Arka Deb
First published: July 12, 2020, 4:06 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर