corona virus btn
corona virus btn
Loading

বিয়ের ২ দিন বাদে বরের মৃত্যু, বিয়েবাড়িতে হাজির ৯৫ জনের রিপোর্ট করোনা পজিটিভ

বিয়ের ২ দিন বাদে বরের মৃত্যু, বিয়েবাড়িতে হাজির ৯৫ জনের রিপোর্ট করোনা পজিটিভ
representative image

জমজমাট বিয়ের অনুষ্ঠানে করোনার থাবা ! বিয়ের ২ দিন বাদেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন সদ্য বিবাহিত বর, বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ৯৫ জন অতিথির রিপোর্ট করোনা পজিটিভ এসেছে!

  • Share this:

#পটনা: জমজমাট বিয়ের অনুষ্ঠানে থাবা করোনা ভাইরাসের! বিয়ের ২ দিন বাদেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন সদ্য বিবাহিত বর, বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ৯৫ জন অতিথির রিপোর্ট করোনা পজিটিভ এসেছে! মর্মান্তিক ঘটনার সাক্ষী বিহারের পালিগঞ্জ গ্রাম। এই প্রথম বিহারে একসঙ্গে এতজন করোনা আক্রান্ত হলেন।

জানা যায়, পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার পাত্রর মৃত্যু হয় বিয়ের ২ দিন বাদে। অভিযোগ, তাঁর শরীরে করোনার উপসর্গ ছিল, কিন্তু পরিবারের তরফে দেহ আগেভাগেই সৎকার করে দেওয়া হয়, ফলে করোনা পরীক্ষা করা সম্ভব হয়নি।

পটনার ডিএম কুমার রবি জানান, '' আমায় স্থানীয় একজন ফোন করে ঘটনাটি জানান। গুরুগ্রাম থেকে ফিরেছিলেন পাত্র। তাঁর জ্বর ছিল, করোনার অন্যান্য উপসর্গও দেখা দেয়। তা সত্বেও পরিবার বিয়ের অনুষ্ঠান করে। যুবকের শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হলে তাঁকে AIIMS-পটনায় নিয়ে যাওয়া হয়, কিন্তু রাস্তাতেই তাঁর মৃত্যু হয়।'' তিনি এও জানান, '' প্রশাসনকে না জানিয়েই পরিবার দেহর সৎকার করে। প্রথমে ওই অনুষ্ঠানে উপস্থিত থাকা বরের নিকট আত্মীয়দের লালারস পরীক্ষা করা হয়। ১৫ জনের রিপোর্ট পজিটিভ আসে। এরপর খুঁজে বের করা হয় আর কারা কারা বিয়েবাড়িতে ছিলেন, সবার করোনা পরীক্ষা করা হয়। তাঁদের মধ্যে ৮০ জনের রিপোর্ট পজিটিভ এসেছে।''

জানা গিয়েছে, বিয়ে করতে ১২ মে ভাড়া গাড়িতে করে নিজের গ্রাম দীহপালিতে আসেন ওই যুবক। ৮ জুন বিয়ের অনুষ্ঠানের সূচনা হয়। পরের দিন থেকেই ক্রমে শরীর খারাপ হতে থাকে যুবকের। শুরু হয় লুজ মোশন, যা বর্তমানে WHO স্বীকৃত করোনার অন্যতম উপসর্গ। স্থানীয়রা যুবককে ডাক্তার দেখানোর পরামর্শ দেন, কিন্তু বাড়ির লোকজনেরা তখন বিয়ের অনুষ্ঠানেই মাতোয়ারা। এক স্থানীয়র কথায়, '' বিয়ের আগের দিনও যুবকের জ্বর ছিল, কাঁপছিল, অজ্ঞানও হয়ে যায়।''

Published by: Rukmini Mazumder
First published: June 30, 2020, 8:56 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर