corona virus btn
corona virus btn
Loading

মেয়ে-জামাই আমেরিকায়, দুশ্চিন্তায় কাটছে বিধানসভার অধ্যক্ষের লকডাউন

মেয়ে-জামাই আমেরিকায়, দুশ্চিন্তায় কাটছে বিধানসভার অধ্যক্ষের লকডাউন
biman banerjee

লকডাউনের মধ্যেও গার্ডেনরিচের বাড়ি থেকে নিজের বিধানসভা বারুইপুর পশ্চিমে পৌঁছে যাচ্ছেন বিধায়ক। মিটিং, ত্রাণ তদারকি, মানুষের পাশে থাকছেন।

  • Share this:

#কলকাতা: তিনি বিধানসভার অধ্যক্ষ। তিনি বিধায়ক। তিনি তৃণমূলের গুরুত্বপূর্ণ নেতা। তিনি দুই মেয়ের বাবাও। অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়, তাঁর স্ত্রীরও লকডাউন কাটছে দুশ্চিন্তা আর উৎকণ্ঠার মধ্যে দিয়ে। এ সবের মাঝে নিজের কেন্দ্রে গিয়ে ত্রাণ তদারকিও করছেন অধ্যক্ষ।

ছোট মেয়ে, জামাই আমেরিকায় থাকেন। মেয়ে আপাতত ওয়ার্ক ফ্রম হোমে। পাম্প স্টেশন থাকায় জামাইকে প্রতিদিন বাড়ির বাইরে পা রাখতে হচ্ছে। আমেরিকার পরিস্থিতিতে দুশ্চিন্তা আরও বাড়ছে। মেয়ের ফোনের অপেক্ষায় থাকেন বিমান বন্দ্যোপাধ্যায় ও তাঁর স্ত্রী।

করোনার ধাক্কায় এখন আরও স্বাস্থ্য সচেতন হয়ে উঠেছে স্বামী-স্ত্রী৷ লকডাউন মানছেন নিষ্ঠা সহকারে। বাড়িতে থাকার সুবাদে একটু যেন সাংসারিক হয়ে উঠেছেন। লকডাউনের মধ্যেও গার্ডেনরিচের বাড়ি থেকে নিজের বিধানসভা বারুইপুর পশ্চিমে পৌঁছে যাচ্ছেন বিধায়ক। মিটিং, ত্রাণ তদারকি, মানুষের পাশে থাকছেন।

চারিদিকে শুধুই মারণ ভাইরাসের আলোচনা। করোনায় ক্লান্ত তিনি। কবে সুস্থ হবে পৃথিবী? এখন সেই সময়ের অপেক্ষা... করোনা ঠেকাতে রাজ্যবাসীকে লকডাউন মেনে চলার আবেদন অধ্যক্ষের।

Published by: Pooja Basu
First published: April 19, 2020, 4:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर