corona virus btn
corona virus btn
Loading

পরিবারকে বাঁচাতে গাড়িতেই 'বন্দি' চিকিৎসক, এই লড়াইকে সেলাম জানাচ্ছে নেটিজেনরা

পরিবারকে বাঁচাতে গাড়িতেই 'বন্দি' চিকিৎসক, এই লড়াইকে সেলাম জানাচ্ছে নেটিজেনরা
গাড়িতেই চলছে রাত্রিযাপন। ছবি টুইটার থেকে নেওয়া

গত কয়েকদিনে সচিনের এই লড়াই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের মতো শেয়ার হয়েছে। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ চৌহান মুক্তকণ্ঠে প্রশংসা করেছেন সচিনের এই উদ্যোগের।

  • Share this:

#ভোপাল: দেশের অসময়েই বীরের জন্ম হয়। পরে সোনার অক্ষরে লেখা হয় সেই শৌর্যের কাহিনি। এমনই এক দেশনায়ক ভোপালের জেপি হাসপাতালে কর্মরত চিকিৎসক সচিন নায়েক। অবিরল সেবা করছেন করোনা রোগীদের। আর তার পর বাকি সময়টা কাটাচ্ছেন নিজের গা়ড়ির ভিতর। খাওয়া,ঘুম সবটাই সেখানে। পরিবারের সঙ্গে দেখা করছেন না সচিন, কারণ সংক্রমণে বাহক হয়ে উঠতে পারেন তিনি।

সচিনেরর কথায়, আমাকে দিন রাত করোনা রোগীদের সঙ্গে থাকতে হয়েছে। আমি তাই গাড়িটাকেই আমার বাড়ি বানিয়ে নিয়েছি। না হলে আমার স্ত্রী সন্তানও অসুস্থ হয়ে পড়তে পারে আমার থেকেই।

গাড়িতে রোজ ব্যবহারের সরঞ্জামও জমা করেছেন সচিন। নিয়ে এসেছেন কিছু প্রয়োজনীয় বই, খাবার বানামোর উপকরণ। ছেলেমেয়েদের জন্যে মনকেমন করলে ভিডিও কল তো রয়েছেই।

গত কয়েকদিনে সচিনের এই লড়াই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের মতো শেয়ার হয়েছে। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ চৌহান মুক্তকণ্ঠে প্রশংসা করেছেন সচিনের এই উদ্যোগের।টুইটারে তিনি লিখেছেন, 'সচিন আপনার মতো এক যোদ্ধাকে গোটা মধ্যপ্রদেশের তরফে প্রণাম। আমরা সকলে যদি আপনার মতো হতে পারি, তবেই এই যুদ্ধজয় সম্ভব।"

First published: April 8, 2020, 2:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर