জার্মানি ফেরত ছেলে করোনা আক্রান্ত, সত্যি গোপন করায় সাসপেন্ড রেল কর্তা

জার্মানি ফেরত ছেলে করোনা আক্রান্ত, সত্যি গোপন করায় সাসপেন্ড রেল কর্তা
representative image

ভারতের আক্রান্তের সংখ্যা ১৯৫

  • Share this:

#বেঙ্গালুরু: করোনা আক্রান্ত হয়েছে ছেলে, কিন্তু তা গোপন করে রাখলেন মা। করোনা আক্রান্ত ছেলেকে আড়াল করায় সাসপেন্ড দক্ষিণ-পশ্চিম জোনের রেল কর্তা। জার্মানি থেকে বেঙ্গালুরু ফেরেন যুবক। এরপর করোনা আক্রান্ত ছেলেকে রেল অফিসারদের আবাসনে রাখেন মা।যুবকের মা দক্ষিণ-পশ্চিম রেলের অফিসার।

ভারতে করোনায় মৃত্যু হল প্রথম বিদেশির।  জয়পুরের হাসপাতালে ইতালির মহিলার মৃত্যুর খবর এসেছে। এই নিয়ে দেশে মোট মৃতের সংখ্যা পৌঁছে গেল ৫–এ। মৃতের বয়স ৬৯ বলে জানা গিয়েছে।

আজ, শুক্রবার সকালেই খবর এসেছে, ভারতের আক্রান্তের সংখ্যা ১৯৫ হয়ে গিয়েছে। তারমধ্যে বেশ কয়েকজন বিদেশি নাগরিক রয়েছেন বলেও খবর পাওয়া গিয়েছে।

এর মাঝেই নতুন করে কেন্দ্রীয় সরকারের তরফ থেকে করোনা মোকাবিলা ও সচেতনতা তৈরির তাগিদে একটি বিশেষ হোয়্যাটস অ্যাপ নম্বর খোলা হয়েছে। সেই নম্বরে করোনা নিয়ে প্রশ্ন করলেই সহজে উত্তর পাওয়া যাচ্ছে। কিন্তু মানুষের মধ্যে ক্রমে আরও ভয় বাড়াচ্ছে কোরনা। কারণ, কেউ বুঝতে পারছেন না, ঠিক কোথায় গিয়ে থামবে এই মারণ ভাইরাসের আতঙ্ক। এত কিছু মাঝে কলকাতাতেও নতুন এক যুবকের দেহে করোনা সংক্রমণ দেখা গিয়েছে। সব মিলিয়ে পরিস্থিতি অত্যন্ত উদ্বেগের। এককথায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা।

ইতালিয় নাগরিকের মৃত্যু অবশ্যই নজর ঘুরিয়ে দিচ্ছে ইউরোপে সবচেয়ে বেশি আক্রান্ত দেশের দিকেও। ইতালিতে এখনও পর্যন্ত পৃথিবীর সবচেয়ে বেশি মানুষের মৃত্যু হয়েছে। ইতালিতে মৃতের সংখ্যা ছাড়িয়ে গিয়েছে চিনের সংখ্যাকেও। সেই তালিকাতেই জয়পুরে মৃত ইতালির যুবকের নামও যুক্ত হল।

 
First published: March 20, 2020, 12:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर