corona virus btn
corona virus btn
Loading

বিউটি পার্লারের মহিলা করোনা আক্রান্ত! খবর মিলতেই উদ্বেগ কাটোয়া শহরজুড়ে

বিউটি পার্লারের মহিলা করোনা আক্রান্ত! খবর মিলতেই উদ্বেগ কাটোয়া শহরজুড়ে

কলকাতায় একটি বেসরকারি নার্সিংহোমে গলব্লাডারের চিকিৎসা করাতে গিয়েছিলেন। সেখানেই তিনি করোনা আক্রান্ত হন বলে মনে করা হচ্ছে।

  • Share this:

#বর্ধমান: ফের শহর এলাকায় করোনা আক্রান্তের হদিশ মিলল পূর্ব বর্ধমান জেলায়। এবার কাটোয়া শহরের এক মহিলা করোনা আক্রান্ত হলেন। এই ঘটনায় পুর শহর কাটোয়ায় উদ্বেগ ছড়িয়ে পড়েছে। জেলা স্বাস্থ্য দফতর সূত্রে জানা গেছে, আক্রান্ত মহিলা কাটোয়া শহরের  মালোপাড়া এলাকার বাসিন্দা। তিনি কলকাতায় একটি বেসরকারি নার্সিংহোমে  গলব্লাডারের  চিকিৎসা করাতে গিয়েছিলেন। সেখানেই তিনি করোনা আক্রান্ত হন বলে মনে করা হচ্ছে।

কাটোয়ার মালোপাড়ার আক্রান্ত মহিলার শহরের সার্কাস ময়দানে একটি বিউটি পার্লার আছে। তাই তিনি গত কয়েক দিনে কাদের সংস্পর্শে এসেছিলেন সে ব্যাপারে বিস্তারিত অনুসন্ধান চালাচ্ছে পুলিশ। আপাতত আক্রান্ত  মহিলার স্বামী ও গাড়ির চালককে কাটোয়া মহকুমা হাসপাতালের আইসোলেশান  ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। মহিলার সংস্পর্শে আসা বারো জনকে হোম কোয়ারেন্টাইন করা হয়েছে। বিউটি পার্লারে যাঁরা এসেছিলেন তাঁদের তালিকা তৈরির করা হচ্ছে। বিউটি পার্লারের মহিলা করোনা আক্রান্ত হওয়ায় শহর জুড়ে শোরগোল পড়ে গিয়েছে। ইদানিং ওই পার্লারে কাটোয়ার অনেক মহিলাই যাচ্ছিলেন বলে জানা গিয়েছে। ফলে শহরের এলাকায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

অন্যদিকে গলসি এক নম্বর ব্লকের উচ্চগ্রামে একজন করোনা আক্রান্ত হয়েছেন। তিনি পরিযায়ী শ্রমিক। সম্প্রতি অন্ধ্রপ্রদেশ থেকে বাড়ি ফিরেছিলেন। তাঁর লালারসের নমুনা সংগ্রহ করা হয়েছিল। তাঁর করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। জেলা প্রশাসন জানিয়েছে, আক্রান্ত দু জনকেই বর্ধমানের করোনা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। ওই দুই এলাকাকে কন্টেইনমেন্ট জোন হিসেবে ঘোষনা করা হয়েছে। তার আশপাশ এলাকাকে বাফার জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে। আক্রান্তদের বাড়ি ও আশপাশের এলাকা জীবাণুমুক্ত করার প্রস্তুতি নেওয়া হচ্ছে।  এই নিয়ে পূর্ব বর্ধমান জেলায় ১৬০ জন করোনা আক্রান্তের হদিশ মিলল। এর মধ্যে ১৪৬ জন চিকিৎসার পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। চিকিৎসাধীন রয়েছেন চোদ্দ জন। এই জেলায় এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে কারও মৃত্যুর খবর নেই।

Saradindu Ghosh

Published by: Elina Datta
First published: June 29, 2020, 12:17 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर