corona virus btn
corona virus btn
Loading

৭ দিনে আক্রান্তের সংখ্যা প্রায় ৫০, যোগমায়া বস্তিতে করোনা মারণ থাবায় বৃদ্ধের মৃত্যু

৭ দিনে আক্রান্তের সংখ্যা প্রায় ৫০, যোগমায়া বস্তিতে করোনা মারণ থাবায় বৃদ্ধের মৃত্যু
ফাইল ছবি

৫ মে থেকে ১৩ মে পর্যন্ত যোগমায়া বস্তিতে করোনা আক্রান্তের সংখ্যা ৫০। সেই সংখ্যা আরও বাড়ছে বলেই দাবি বস্তির বাসিন্দারা ।

  • Share this:

#হাওড়াঃ লাফিয়ে বাড়ছে যোগমায়া বস্তিতে করোনা আক্রান্তের সংখ্যা ।  মারণ ভাইরাসে আক্রান্ত হয়ে বুধবার বস্তির এক বাসিন্দার মৃত্যু হয় ।  তিনি হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন । সেখানেই আজ তাঁর মৃত্যু হয়। এরপরেই আজ এলাকা পুরপুরি সিল করে দেওয়া হয়েছে । পাড়ায় প্রবেশ এবং প্রস্থানের রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যোগমায়া বস্তিতে থাকেন মূলত পুরসভার সাফাইকর্মীরা ।  মে মাসের শুরুতে সেখানে প্রথম করোনা সংক্রমণ ধরা পড়ে । এলাকার দুই যুবক করোনা আক্রান্ত হন । এরপর প্রশাসনের তরফে সিদ্ধান্ত হয়, বস্তিতে র‍্যাপিড টেস্ট করা হবে । সেই মতোই ৫ মে র‍্যাপিড টেস্ট হয় ।  বস্তির প্রতিটি পরিবারের একজনের পরীক্ষা হয় । সেই ১৩০ জনের মধ্যে ১২জনের রিপোর্ট পজেটিভ আসে। এরপর সেই ১২ করোনা আক্রান্তের পরিবারের সকল সদস্যের লালারসের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠান হয় । একে একে সেই রিপোর্ট আসে । সেই সব রিপোর্ট মিলিয়ে বর্তমান পরিসখ্যান যা , তাতে কপালে চিন্তার ভাঁজ প্রশাসনের ।

প্রশাসন সূত্রে জানা গিয়েছে ৫ মে থেকে ১৩ মে পর্যন্ত যোগমায়া বস্তিতে করোনা আক্রান্তের সংখ্যা ৫০।  সেই সংখ্যা ক্রমেই আরও বাড়ছে বলেই দাবি বস্তির বাসিন্দারা ।  আতঙ্কে, ভোয়ে কাঁটা এলাকার মানুষ । বেশিরভাগ এলাকাই কন্টেইনমেন্ট জোনের আওতাভুক্ত । সেখানে প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিচ্ছে প্রশাসন।

Published by: SOMRAJ BANDOPADHYAY
First published: May 14, 2020, 12:37 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर