corona virus btn
corona virus btn
Loading

রায়গঞ্জে ফের মারণ করোনার থাবা ৩ জনের শরীরে, ২ শিশু-সহ কোয়ারেন্টাইনে ২৪

রায়গঞ্জে ফের মারণ করোনার থাবা ৩ জনের শরীরে, ২ শিশু-সহ কোয়ারেন্টাইনে ২৪

হেমতাবাদে ১৫ জন, ঘোরই গ্রামে ৫ জন এবং শ্যামপুরের চারজনকে কোয়ারেন্টাইন সেটারে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুই শিশু এবং দুই মহিলা রয়েছেন।

  • Share this:

#রায়গঞ্জঃ  রায়গঞ্জ মহকুমার তিন জায়গায় করোনা আক্রান্ত রোগীর সন্ধান মেলার পরই এলাকাটি কন্টাইনমেন্ট জোন হিসেবে ঘোষনা করে প্রশাসন। এরপর এলাকাগুলিকে বাঁশের ব্যারিকেড দিয়ে ঘিরে দেওয়া হয়েছে। যাতে ওই এলাকার মানুষ কোনওভাবেই এলাকার বাইরে বের হতে না পারে। রয়েছে পর্যাপ্ত পুলিশই নজরদারি। প্রতিটি এলাকায় পুলিশি পাহারার ব্যবস্থা করা হয়েছে। করোনা আক্রান্ত পরিবারের সদস্যদের পুলিশ কোয়ারেন্টাইন সেন্টারে পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, হেমতাবাদে ১৫ জন, ঘোরই গ্রামে ৫ জন এবং শ্যামপুরের  চারজনকে কোয়ারেন্টাইন সেটারে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুই শিশু এবং দুই মহিলা রয়েছেন। শনিবার গভীর রাতে পরিবারের সদস্যদের বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ। এরপর রবিবার তিনটি এলাকা পরিদর্শন করেন রায়গঞ্জের পুলিশ সুপার সুমিত কুমার। তিনি জানিয়েছেন, "ওই এলাকা থেকে কাউকে বাইরে যেতে দেওয়া হচ্ছে না। এছাড়া বাইরের কারও গ্রামে প্রবেশের ক্ষেত্রে নিঃশেষ রয়েছে। হেমতাবাদ পঞ্চায়েত সমিতির সভাপতি শেখর রায় জানিয়েছেন, রাতেই এলাকাটি বাঁশ দিয়ে ঘিরে দেওয়া হয়েছে। আক্রান্ত ব্যাক্তির সঙ্গে যাদের মেলামেশা হয়েছিল এমন ১৫ জনকে চিহ্নিত করে তাঁদের কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়েছে। এলাকাটি জীবানুমুক্ত করা হবে শীঘ্রই।

Uttam Paul

Published by: Shubhagata Dey
First published: May 11, 2020, 12:42 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर