লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, মালদহে নতুন করে সংক্রমিত আরও ১৭

ফাইল ছবি

মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘন্টায় ৮৯২ জনের লালারসের নমুনা পরীক্ষা করা হয় । এর মধ্যে ১২ জনের রিপোর্ট আসে করোনা পজেটিভ ।

  • Share this:

#মালদহঃ গত ২৪ ঘন্টায় মালদহের নতুন করে করোনা আক্রান্ত আরও ১৭ জন । নতুন আক্রান্তরা প্রায় সকলেই পরিযায়ী শ্রমিক ও ভিন রাজ্য ফেরত । মালদহের নতুন করে যাঁরা করোনা আক্রান্ত হয়েছেন তাঁদের মধ্যে রতুয়ার পাঁচজন , চাঁচলের চারজন , আড়াইডাঙ্গার তিনজন , মানিকচকের দু'জন এবং ইংরেজবাজারের একজন বাসিন্দা রয়েছেন ।

মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘন্টায় ৮৯২ জনের লালারসের নমুনা পরীক্ষা করা হয় । এর মধ্যে ১২ জনের  রিপোর্ট আসে করোনা পজেটিভ । আক্রান্তদের মধ্যে ১১ জন মালদহের । একজন উত্তর দিনাজপুরের বাসিন্দা ।  আরও দু'জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল মালদহের গৌড়কন্যা বাস টার্মিনাসে । মালদহে এ নিয়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৪৯ জন ।

মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বুধবার পর্যন্ত ২৪,১৮৪ জনের লালারসের নমুনা পরীক্ষার কাজ হয়েছে । এখনও নমুনা পরীক্ষা বকেয়া রয়েছে প্রায় এক হাজার জনের । এই নমুনা গুলি পরীক্ষার জন্য বিভিন্ন জায়গা থেকে পাঠানো হয়েছে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে । এ পর্যন্ত যারা করোনা আক্রান্ত হয়েছেন তাঁদের বেশির ভাগই পরিযায়ী শ্রমিক । প্রতিদিনই নতুন নতুন লালারসের নমুনা জমা পড়ছে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে । ফলে আক্রান্তের সংখ্যা আরও বাড়ার সম্ভাবনা রয়েছে ।

Sebak DebSarma

Published by:Shubhagata Dey
First published: