corona virus btn
corona virus btn
Loading

বেঙ্গালুরুর হস্টেলে আটকে রাজ্যের ১৫০ নার্সিং পড়ুয়া, খাদ্যসংকটের জেরে দুশ্চিন্তায় পরিবার

বেঙ্গালুরুর হস্টেলে আটকে রাজ্যের ১৫০ নার্সিং পড়ুয়া, খাদ্যসংকটের জেরে দুশ্চিন্তায় পরিবার

পড়ুয়াদের মধ্যে বীরভূমের ১৫ জন ছাড়াও বর্ধমান, হুগলি, কলকাতা, মুর্শিদাবাদ, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা মিলিয়ে ১৩৫ জন পড়ুয়া রয়েছেন।

  • Share this:

#বীরভূমঃ রাজ্যের প্রায় দেড়'শ নার্সিং পড়ুয়া আটকে রয়েছেন বেঙ্গালুরুতে। তাঁরা সকলেই সেন্ট টেরেসা গ্রুপ অব ইনস্টিটিউটের ছাত্র। লকডাউনের জেরে নার্সিং  কলেজ বন্ধ দীর্ঘদিন ধরে। এই পরিস্থিতিতে পশ্চিমবঙ্গের মোট ১৫০ জন ছাত্র-ছাত্রী আটকে আছে সেখানে কলেজের হস্টেলে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে তাঁদের আবেদন, তাঁদের বাড়িতে ফিরিয়ে দেওয়ার ব্যবস্থা করা হোক কর্নাটক সরকারের সঙ্গে কথা বলে।

পড়ুয়াদের মধ্যে বীরভূমের ১৫ জন ছাড়াও বর্ধমান, হুগলি, কলকাতা, মুর্শিদাবাদ,  উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা মিলিয়ে ১৩৫ জন পড়ুয়া রয়েছেন। ছাত্রছাত্রী আটকে রয়েছেন সেখানে। রাজ্য সরকার দেশের অন্যান্য জায়গা থেকে আটকে থাকা পড়ুয়াদের রাজ্যে ফেরানোর খবরে আশায় বুক বেঁধেছে তাঁরা। ছাত্রছাত্রীরা জানিয়েছেন, তাঁরা বর্তমানে খুবই অসুবিধায় রয়েছেন। কাছে যা টাকা-পয়সা ছিল তাও প্রায় শেষের মুখে। অন্যদিকে, লকডাউনের জেরে বাইরে বেরোতে পারছে না। ফলে খাওয়াদাওয়া নিয়ে সমস্যা হচ্ছে। এককথায় খাদ্যসংকটে তাঁরা। ফলে রাজ্য  সরকারের কাছে পড়ুয়াদের আবেদন, তাঁদের অন্তত রাজ্যে ফেরানর ব্যাবস্থা করা হোক।

Supratim Das

First published: May 3, 2020, 7:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर