করোনা ভাইরাস

?>
corona virus btn
corona virus btn
Loading

৯০০ ছাড়াল আক্রান্তের সংখ্যা, মালদহে দুই পুর-অঞ্চলে জোরদার লকডাউন

৯০০ ছাড়াল আক্রান্তের সংখ্যা, মালদহে দুই পুর-অঞ্চলে জোরদার লকডাউন
দিনভর অভিযান। আরও কড়া লকডাউন মালদহে।

উত্তরবঙ্গের মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত মালদহে। এই পরিস্থিতিতে বুধবার থেকেই মালদহের ইংরেজবাজার ও পুরাতন মালদা এই দুই পৌরসভার ৪৯ টি ওয়ার্ডে লকডাউন ঘোষণা করে প্রশাসন।

  • Share this:

মালদহ: মালদহের করোনা  আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় মালদহে নতুন করে আক্রান্তে হয়েচেন ৪২জন। এই নিয়ে মালদহ জেলায় আক্রান্তের সংখ্যা  ৯০০-র গণ্ডি ছাড়ালো।

উত্তরবঙ্গের মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত মালদহে। এই পরিস্থিতিতে বুধবার থেকেই মালদহের ইংরেজবাজার ও পুরাতন মালদা এই দুই পৌরসভার ৪৯ টি ওয়ার্ডে লকডাউন ঘোষণা করে প্রশাসন। এগিন সকাল ১১টা পর্যন্ত নিত্যপ্রয়োজনীয় সামগ্রী সংগ্রহের জন্য ছাড় ছিল। ছাড় ছিল দৈনিক মাছবাজার ও সবজি বাজারে।

সকাল থেকেই প্রয়োজনীয় সামগ্রী সংগ্রহের জন্য রাস্তায় নামেন লোকজন। সকালের দিকে শহরে কিছুটা ভিড় চোখে পড়ে। কিন্তু বেলা বাড়তেই লকডাউন কার্যকর করতে মালদহে ব্যাপক অভিযান শুরু করে পুলিশ। একাধিক জায়গায় লকডাউন অমান্য করায় চলে লাঠিপেটা।

সময়সীমার পরেও বাজার বন্ধ না করার বেশ কিছু এলাকায় ধরপাকড় চালানো হয়। পুলিশ সক্রিয় হওয়ার পর দুপুর হতেই রাস্তায় ভিড় ও যানবাহন উধাও হয়ে যায়। শহরের একাধিক প্রবেশ পথে ব্যারিকেড করে পুলিশ। বিকেলের পর ফের পুলিশ রাস্তায় নামে। সন্ধ্যার পরেও শহরের চায়ের দোকানে, কোথাও আড্ডা চলছে কিনা তা দেখতে অভিযান চালায় পুলিশ।

এই দুই পুরসভা এলাকার পাশাপাশি মালদার কালিয়াচকের সুজাপুর,কালিয়াচক এবং জালালপুরে সকাল ১১ টার পর ফুটপাতে বা দোকান খুলে ব্যবসা নিষিদ্ধ করেছে প্রশাসন।

Published by: Arka Deb
First published: July 8, 2020, 7:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर