কবে শুরু হবে শ্যুটিং, সমাধান সূত্র খুঁজতে হস্তক্ষেপ অরূপ বিশ্বাসের

অরূপ বিশ্বাসের অফিসে শুরু হয়েছে বৈঠক।

অরূপ বিশ্বাসের হস্তক্ষেপে বাংলা সিরিয়াল আবার প্রাণ ফিরে পায় কিনা সেটাই দেখার।

  • Share this:

#কলকাতা: টলিপাড়ার বিপদ কিছুতেই কাটছে না।  সময় পূর্বনির্ধারিত থাকলেও মঙ্গলবার টালিগঞ্জে কোনও শ্যুটিং হয়নি। আর্টিস্ট ফোরামের বক্তব্য শিল্পীরা বিমার কাগজ হাতে না পেলে শ্যুটিং শুরু করা যাবে না। এই আবহেই এবার আসরে নামলেন অরূপ বিশ্বাস।

বিজয়গড় অঞ্চলে তাঁর অফিস টালিগঞ্জ উন্নয়ন পরিষদে চলছে বৈঠক। এই বৈঠকেই মিলবে সমাধানসূত্র, আশাবাদী ডব্লিউএটিপি ও আর্টিস্ট ফোরাম। বৈঠক শেষে নিজেদের সিদ্ধান্ত জানাতে সাংবাদিক বৈঠক করবে আর্টিস্টস ফোরাম। ‌

আর্টিস্টস ফোরামে যুক্তি, তাঁদের সদস্যদের স্বাস্থ্য ও সুরক্ষা বিমা নিয়ে যে প্রস্তাবগুলি তারা রাখা হয়েছিল বাকি তিনটি পক্ষের কাছে, তার মধ্যে একটিতে সহমত হচ্ছেন না প্রযোজকরা এবং চ্যানেল কর্তৃপক্ষ । তাই জট কাটাতে মঙ্গলবার রাতে জরুরি ভিত্তিতে টেকনিশিয়ানস স্টুডিওতে বৈঠকে বসে ডব্লিউএটিপি, ফেডারেশন, আর্টিস্ট'স ফোরাম ও বিনোদন চ্যানেলের প্রতিনিধিরা।  ফোরামের কার্যকরী সভাপতি শঙ্কর চক্রবর্তী জানান, 'আমরা বলেছিলাম আমাদের শ্যুটিং করতে কোনও অসুবিধে নেই। কিন্তু এখনও বিমার নথি হাতে আসেনি। তাই আর্টিস্টদের সুরক্ষার কথা মাথায় রেখে আমরা চ্যানেল ও প্রযোজকদের অনুরোধ করেছিলাম, এই সময়ের মধ্যে কোনও অঘটন ঘটলে তার দায়িত্ত্ব যেন তাঁরা নেন, কিন্তু সেটা মানতে তাঁরা নারাজ।"

এখন অরূপ বিশ্বাসের হস্তক্ষেপে বাংলা সিরিয়াল আবার প্রাণ ফিরে পায় কিনা সেটাই দেখার।

Published by:Arka Deb
First published: