• Home
  • »
  • News
  • »
  • coronavirus-latest-news
  • »
  • করোনার সংক্রমণ থেকে সুস্থ হয়ে শরীরে অক্সিজেনের মাত্রা বাড়ানোর পরামর্শ দিচ্ছেন বিগ বি, শুনছেন ?

করোনার সংক্রমণ থেকে সুস্থ হয়ে শরীরে অক্সিজেনের মাত্রা বাড়ানোর পরামর্শ দিচ্ছেন বিগ বি, শুনছেন ?

অমিতাভ বচ্চন।

অমিতাভ বচ্চন।

আসল মজা লুকিয়ে ছিল শোয়ের শেষে। বিগ বি অর্পণার কাছে জানতে চান যে তিনি মাঝে মধ্যে নিজের অক্সিজেন লেভেল চেক করান কি না।

  • Share this:

অনেক অপেক্ষার অবসান ঘটিয়ে আবার শুরু হয়েছে কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১২। যেভাবে এই শোয়ের প্রতিযোগীদের সঙ্গে বলিউডের বিগ বি একাত্ম হয়ে যান, সেটা সত্যি তারিফ করার মতো। এর আগের সিজনগুলোতেও দেখা গিয়েছে যে অমিতাভ বচ্চন তাঁর মেগাস্টার ইমেজ ছেড়ে একদম পরিবারের কোনও সদস্যর মতোই আচরণ করছেন। কোথাও কখনও তারকাসুলভ কোনও ব্যাপার তাঁর আচরণে ধরা পড়েনি। আর সত্যি বলতে কী এটাই কেবিসির মস্ত বড় ইউএসপি!

কিছু দিন আগে নিজেই করোনা-আক্রান্ত হয়েছিলেন বিগ বি। ট্যুইট করে নিজেই এই কথা জানিয়েছিলেন তিনি। তাঁর সঙ্গে কোভিড পজিটিভ রিপোর্ট এসেছিল অভিষেক বচ্চন, আরাধ্যা ও ঐশ্বর্য রাই বচ্চনেরও। সম্প্রতি নিজের সেই হাসপাতালে থাকার অভিজ্ঞতাও খুব মজার ছলে শো চলাকালীন ভাগ করে নিলেন বিগ বি।

সাম্প্রতিক এক এপিসোডে ফাস্টেস্ট ফিঙ্গার ফার্স্ট-এ নির্বাচিত হয়ে হট সিটে আসেন অর্পণা ব্যাস। অর্পণার কথা বলার একটু সমস্যা থাকায় সঙ্গে ছিলেন তাঁর বাবা। এখনও পর্যন্ত ৩০০০ টাকা জিতেছেন তিনি।

আসল মজা লুকিয়ে ছিল শোয়ের শেষে। বিগ বি অর্পণার কাছে জানতে চান যে তিনি মাঝে মধ্যে নিজের অক্সিজেন লেভেল চেক করান কি না। উত্তরে এই প্রতিযোগী বলেন যে পালস অক্সিমিটারে তাঁর অক্সিজেন লেভেল আসে ৯৫-৯৬। বিগ বি তখন বলেন- তিনি অক্সিজেন লেভেল বাড়াবার একটি গোপন কৌশল জানেন।

স্বভাবতই এটা শুনে দর্শকদের মনে কৌতূহল জাগে। বিগ বি বলেন কোভিড ১৯-এ আক্রান্ত হয়ে হাসপাতালে থাকাকালীন প্রতি দু’ ঘণ্টা অন্তর তাঁর অক্সিজেনের মাত্রা চেক করা হত। আর সেই মাত্রা একটু নিচের দিকে নেমে গেলেই তাঁকে ওষুধ খেতে হত। আর এটা তাঁর একেবারেই পছন্দ ছিল না। বিশেষ করে তিনি যখন জানতে পারেন যে সঠিক অক্সিজেনের মাত্রা হওয়া উচিৎ ৯৮। তাই তিনি নিজেই একটা দারুণ কৌশল ভেবে বের করেন। যখন পালস অক্সিমিটার নিয়ে হাসপাতালের কর্মীরা আসতেন, অমিতাভ খুব জোরে নিঃশ্বাস টেনে নিতেন আর এতেই তরতর করে তাঁর শরীরে অক্সিজেন লেভেল দিব্যি বেড়ে যেত!

অক্সিজেনের লেভেল বাড়ানোর এই অভিনব কৌশল শুনে বেশ মজা পেয়েছেন অর্পণা। কে না জানেন, যে কোনও বয়সের প্রতিযোগীর মুখে হাসি ফুটিয়ে তুলতে শাহেনশার কোনও জুড়ি নেই!

Written By: Doyel

Published by:Arka Deb
First published: