দেশের পাশে, দশের পাশে! কাজ করে প্রমাণ করলেন দেশের কঠিন পরিস্থিতিতে কী ভাবে পাশে আছেন বিরুষ্কা

দেশের পাশে, দশের পাশে! করোনা-আর্তদের জন্য ত্রাণ তহবিল গঠন করলেন বিরুষ্কা!

অনুষ্কা শর্মা (Anushka Sharma) বলেছিলেন কোভিড আক্রান্তদের তিনি এবং বিরাট কোহলি (Virat Kohli) সাহায্য করতে চান।

  • Share this:

#মুম্বই: দেশে করোনার প্রকোপ বাড়তেই বহু তারকারা এগিয়ে এসেছেন মানুষের সাহায্যের জন্য। কয়েকদিন আগেই অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) বলেছিলেন কোভিড আক্রান্তদের তিনি এবং বিরাট কোহলি (Virat Kohli) সাহায্য করতে চান। শুক্রবার সেই প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করলেন। তারকা দম্পতি একটি ত্রাণ তহবিল গঠন করলেন যেখানে নিজেরা অর্থের জোগান তো দিয়েছেনই এবং অন্যদেরও এই তহবিলে দান করবার জন্য এগিয়ে আসার বার্তা দিয়েছেন।

অনুষ্কার বার্তা,“কোভিড ১৯-এর বিরুদ্ধে আমাদের গোটা দেশ লড়াই করছে, স্বাস্থ্যকর্মীরা কঠিন পরিস্থিতির মুখোমুখি, মানুষের কষ্ট দেখে আমাদের মন ক্রমশ ভেঙে যাচ্ছে। তাই কোভিড ১৯-এর জন্য অর্থ সাহায্যে বিরাট এবং আমি একটা নতুন উদ্যোগ শুরু করছি।” ভিডিওতে কোহলি বলেছেন, “আমরা ইতিহাসের অন্যতম চরম কঠিন মুহূর্তের মধ্যে দিয়ে যাচ্ছি। এই সময়ে আমাদের প্রত্যেককে এক থাকতে হবে এবং যত বেশি সম্ভব মানুষকে সাহায্য করতে হবে।” বিরাট এবং অনুষ্কা দু’জনেই একই ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মাধ্যমে। দু'জনে ভারত এবং ভারতীয়দের পাশে থাকার জন্য সকলকে এগিয়ে আসার বার্তা দিয়েছেন।

১ মে অনুষ্কা শর্মার ৩৩ বছরের জন্মদিন ছিল। এ বছর তেমন কোনও উত্তেজনা দেখা যায়নি তাঁর জন্মদিন নিয়ে। অভিনেত্রী জন্মদিনের একদিন পরেই একটি ভিডিও শেয়ার করেছিলেন, সেখানে তিনি বলেছিলেন, “হ্যালো সবাই, আশা করি সবাই নিরাপদে আছেন। আমার জন্মদিনে শুভেচ্ছা বার্তা পাঠানোর জন্য সকলকে ধন্যবাদ। আপনারা সত্যিই আমার ওই দিনটিকে বিশেষ করে তুলেছেন। তবে বর্তমান পরিস্থিতির কথা বিচার করে আমার জন্মদিনটি পালন করা ঠিক মনে হয়নি। তবে আমি, সকলের বিশেষ বার্তাগুলি দেখেছি এবং আপনাদের জানাতে চাই যে দেশের সঙ্কটময় পরিস্থিতিতে আমি এবং বিরাট কিছু একটা করতে চাই, যা আমরা দুজনেই খুব তাড়াতাড়ি আপনাদের সঙ্গে ভাগ করে নেব। বন্ধুরা, দয়া করে নিরাপদে থাকুন এবং নিজের যত্ন নিন।”

এর আগে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) ও নিক জোনাসও (Nick Jonas) ভারতের পাশে থাকার জন্য ত্রাণ তহবিল গঠন করেছেন। এছাড়াও বহু তারকা ও খেলোয়াড়দের দেশের সঙ্কটে পাশে এসে দাঁড়াতে দেখা গিয়েছে।

Keywords:

Published by:Debalina Datta
First published: