অনিল কাপুরকে বাড়িতে ঢুকতে দিলেন না অনুপম খের ! দুঃখে গান ধরলেন অনিল! ভাইরাল ভিডিও

অনিল কাপুরকে বাড়িতে ঢুকতে দিলেন না অনুপম খের ! দুঃখে গান ধরলেন অনিল! ভাইরাল ভিডিও
photo source collected

অনিল কাপুরকেও ঢুকতে দিলেন না নিজের বাড়িতে। কি আর করা অনিল বাড়ির নীচে দাঁড়িয়েই গান ধরলেন, "তেরে ঘরকে সামনে এক ঘর বানায়ুঙ্গা"।

  • Share this:

#মুম্বই:  সারা বিশ্ব জুড়ে করোনা আতঙ্ক। করোনা ছোঁয়াচে রোগ। আর সেটাই প্রধান ভয়ের কারণ । তাছাড়া এই ভাইরাসের এখনও কোনও সঠিক চিকিৎসা বা টিকা আবিষ্কার হয়নি। সেই জন্যই সব দেশের সরকার এমনকি ভারত সরকারও সবাইকে হোম কোয়ারেন্টাইন বা ঘরে বন্দি হয়ে থাকতে বলেছেন। যাতে এই রোগ ছড়ানো যতটা সম্ভব আটকানো যায়। বলিউডের সব তারকারাই নিজেদের হোম কোয়ারেন্টাইনে রেখেছেন।

নিয়ম মেনেই অনুপম খেরও রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। তবে অনিল কাপুর যা করলেন তা সত্যিই মজার। অনিল কাপুর চলে গেলেন অনুপমের বাড়ির সামনে। তারা একে অপরের প্রতিবেশী। বাড়ির সামনে গিয়ে অনুপম খেরকে নীচে আসতে বলেন অনিল কাপুর। কিন্তু কিছুতেই নীচে এলেন না অনুপম। এমনকি অনিল কাপুরকেও ঢুকতে দিলেন না নিজের বাড়িতে। কি আর করা অনিল বাড়ির নীচে দাঁড়িয়েই গান ধরলেন, "তেরে ঘরকে সামনে এক ঘর বানায়ুঙ্গা"। গান গেয়ে চলে গেলেন। অনুপম খের এই ভিডিও সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করে লিখেছেন, " আমার সব থেকে প্রিয় মানুষটাকেও আমি বাড়িতে ঢুকতে দিলাম না। ভালবাসা দেখানোর তো এটাই সময়। কাউকে সত্যি ভালবেসে থাকলে নিজেকে সবার থেকে আলাদা করো।" করোনা ভাইরাসের জন্যই এমনটা করলেন অভিনেতা।

 
View this post on Instagram
 

Love sometimes is #SocialDistancing even from your loved ones. My side of the #LoveStory with my next door neighbour and a great friend @anilskapoor. #LoveInTheTimesOfCorona #SelfIsolation #ResponsibleCitizens

A post shared by Anupam Kher (@anupampkher) on Mar 21, 2020 at 7:03am PDT

First published: March 22, 2020, 12:40 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर