corona virus btn
corona virus btn
Loading

আতঙ্ক বেড়েই চলেছে! করোনার থাবা মেমারির যুবকের শরীরে, এলাকা ঘিরল পুলিশ

আতঙ্ক বেড়েই চলেছে! করোনার থাবা মেমারির যুবকের শরীরে, এলাকা ঘিরল পুলিশ

পূর্ব বর্ধমানের মেমারিতে এক যুবক করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁর নমুনার রিপোর্ট করোনা পজিটিভ আসার পরই তাঁকে দুর্গাপুরের করোনা থ্রি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  • Share this:

#মেমারিঃ পূর্ব বর্ধমান জেলায় ফের করোনা আক্রান্তের হদিস মিলল। পূর্ব বর্ধমানের মেমারিতে এক যুবক করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁর নমুনার রিপোর্ট করোনা পজিটিভ আসার পরই তাঁকে দুর্গাপুরের করোনা থ্রি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই নিয়ে পূর্ব বর্ধমান জেলায় চারজনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়ল। বর্ধমানের খণ্ডঘোষের বাদুলিয়া গ্রামে প্রথম এক করোনা আক্রান্ত ব্যক্তির হদিস মেলে। তাঁর সংস্পর্শে আসার কারণে তাঁর ন'বছরের এক ভাইঝিও করোনা আক্রান্ত হয়। তবে তারা এখন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

এরপর বর্ধমানের সুভাষপল্লী এলাকায় এক নার্স করোনা আক্রান্ত হন। তিনিও বর্তমানে দুর্গাপুরের হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর পরিবারের চারজনকে কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়েছে। ওই নার্সের সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সংস্পর্শে আসার কারণে মোট চল্লিশ জনকে কোয়ারান্টিনে পাঠানো হয়েছে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের মেমারিতে করোনা আক্রান্তের হদিস মেলায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

আক্রান্ত যুবক মেমারির সোমেশ্বর তলায় এলাকার বাসিন্দা। তিনি কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। গত মাসের ২৮ তারিখে তিনি হাসপাতালে ভর্তি হন। তিনি বাড়িতে ফেরেন বুধবার। কলকাতা থেকে ফেরার আগেই তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। তার নমুনা করোনা পজিটিভ বলে জেলা প্রশাসনের কাছে খবর আসে। এরপরই পুলিশ ও প্রশাসনের মধ্যে তৎপরতা শুরু হয়ে যায়। ওই যুবককে দুর্গাপুরের হাসপাতালে পাঠানো হয়। পাশাপাশি ওই এলাকায় ব্যারিকেড দিয়ে ঘিরে ফেলা হয়।

জেলাশাসক বিজয় ভারতী জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ব্যবস্থা নেওয়া হয়েছে। ওই এলাকাকে কন্টেইনমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হয়েছে। পাশাপাশি সেই এলাকার বাসিন্দা যাতে বাইরে বেরতে না পারেন বা বাইরের বাসিন্দারা ওই এলাকার ঢুকতে না পারেন তা নিশ্চিত করছে পুলিশ।

Saradindu Ghosh

Published by: Bangla Editor
First published: May 8, 2020, 6:39 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर