করোনা ভাইরাস

corona virus btn
corona virus btn
Loading

বাঁকুড়া শহর জুড়ে পোস্টার, লেখা- দিদিই ফিরছেন 

বাঁকুড়া শহর জুড়ে পোস্টার, লেখা- দিদিই ফিরছেন 
দেখা মিলল এমনই পোস্টারের।

বাঁকুড়া শহর জুড়ে বিভিন্ন জায়গায় ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে এই প্ল্যাকার্ড।

  • Share this:

#বাঁকুড়া: শুভেন্দুর মন্ত্রিসভা থেকে ইস্তফা গ্রহণের পর থেকেই সরগরম রাজ্য রাজনীতি।রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপিতে যোগদান করবেন না  তিনি ঘাসফুল শিবিরেই থাকবেন তা নিয়ে জল্পনা এখন তুঙ্গে। তার মতো সংগঠকের মন্ত্রিসভা থেকে ইস্তফা দেওয়ার সিদ্ধান্তে দলের অন্দরে যখন তীব্র চাপানউতোর শুরু হয়েছে এরই মধ্যে বাঁকুড়া শহর জুড়ে পড়ল মুখ্যমন্ত্রীর প্রত্যাবর্তনে প্ল্যাকার্ড। বাঁকুড়া শহর জুড়ে বিভিন্ন জায়গায় ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে এই প্ল্যাকার্ড।

'দিদি ফিরছেন 'এই প্ল্যাকার্ড সাটানো রয়েছে রাস্তার অলিগলি থেকে সর্বত্র।তবে কারা ঝোলালো এই প্ল্যাকার্ড তা জানা না গেলেও তা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। তবে শাসকদলের দাবি, কে বা কারা ঝুলিয়েছে জানা না থাকলেও শহরবাসীর কাছে যে বার্তা প্ল্যাকার্ডে রয়েছে তাতে সমর্থন জানিয়েছেন তারা।একুশের ভোটে জয় তাদেরই হবে।পরিবর্তন নয় মুখ্যমন্ত্রীর প্রত্যাবর্তনই ঘটবে।

অন্য দিকে বিরোধী শিবির বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে ভোটের আগে এ ধরনের বার্তা এটাই নিশ্চিত করছে আত্মবিশ্বাসের অভাবে ভুগছে এরাজ্যের শাসক দল।নিজেদের জেতার ব্যাপারে যথেষ্ট সন্দিহান ঘাসফুল শিবির। তাই রাতের অন্ধকারে এ ধরনের প্ল্যাকার্ড লাগিয়ে পালের অভিমুখ তাদের দিকে এনে ভোট বৈতরণী পার করতে চাইছে এ রাজ্যের শাসক দল। -Mritunjoy Das

Published by: Arka Deb
First published: December 3, 2020, 11:46 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर