Ankita Lokhande Vaccine: কোভিড টিকা নিতে গিয়ে ঘেমে-নেয়ে একসা, এ কী কাণ্ড জুড়লেন অঙ্কিতা লোখান্ডে!

কোভিড টিকা নিতে গিয়ে ঘেমে-নেয়ে একসা, এ কী কাণ্ড জুড়লেন অঙ্কিতা লোখান্ডে!

অতিমারী ঠেকাতে টিকা নিলেন হিন্দি সিরিয়ালের অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)।

  • Share this:

#মুম্বই: করোনার দ্বিতীয় ঢেউয়ে সঙ্কটের মুখে গোটা দেশ। প্রতি দিন লক্ষ লক্ষ মানুষ যেমন সংক্রমিত হচ্ছেন, তেমনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যাও। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা, এই মারণ ভাইরাসের কবল থেকে মুক্তি মেলেনি কারও। মাস্ক, স্যানিটাইজারের পর এখন দেশ জুড়ে সকলের ভরসা ভ্যাকসিনে। আর এবার সেই অতিমারী ঠেকাতে টিকা নিলেন হিন্দি সিরিয়ালের অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)।

মাস খানেক আগেই ৩৫-এ পা রেখেছেন ‘পবিত্র রিস্তা’ (Pavitra Rishta) ধারাবাহিকের নায়িকা। এর পর ১৮ থেকে ৪৫ বছর পর্যন্ত টিকাকরণ শুরু হতেই সেই তালিকায় নিজের নাম লেখান অভিনেত্রী। শনিবার ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন তিনি। সেই সঙ্গে টিকাকরণের ভিডিও অনুরাগীদের সঙ্গে Instagram হ‍্যান্ডেলে শেয়ার করেন অঙ্কিতা। এই ভিডিওতে তাঁকে নতুন নির্দেশিকা অনুসারে গ্লাভস এবং দু'টি সার্জিক্যাল মাস্ক পরতেও দেখা গিয়েছে।

Instagram-এ শেয়ার করা অঙ্কিতার সেই ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে, ভ্যাকসিন নিতে একটি ক্লিনিকে এসে হাজির হয়েছেন অভিনেত্রী। আর টিকা নেওয়ার আগেই সে যেন ঘেমে-নেয়ে একসা অবস্থা তাঁর। ব্যথার ভয়ে ছুঁচ ফোটানোর আগেই কান্নাকাটি জুড়ে দিয়েছেন তিনি। একজন নার্স তাঁকে বোঝানের চেষ্টা করছেন, কিন্তু কোনও কিছু শুনতেই যেন নারাজ অভিনেত্রী। বহু কান্নাকাটির পরেও টিকা নিতে গিয়ে সে এক গলদঘর্ম অবস্থা। কিছুক্ষণ কান্নাকাটির পর শেষমেশ ঠাকুরের নাম জপ করে টিকা নিতে রাজি হন অভিনেত্রী। ভ্যাকসিন নেওয়া হয়ে গেলে ওই নার্সকে ধন্যবাদও জানাতে ভোলেননি অঙ্কিতা।

এই পুরো ভিডিওটি অঙ্কিতা নিজের Instagram প্রোফাইল থেকে আপলোড করে নেটিজেনদের উদ্দেশ্যে ক্যাপশনে লিখেছেন, 'আমি আমার টিকা নিলাম। আপনারাও যত তাড়াতাড়ি সম্ভব নিয়ে নিন।'

প্রসঙ্গত, বলিউডে এর আগেও বেশ কয়েকজন তারকা করোনা টিকা নিয়েছেন। সেই তালিকায় রয়েছে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), পরেশ রাওয়াল (Paresh Rawal), সোনু সুদ (Sonu Sood), অনুপম খের (Anupam Kher), মালাইকা অরোরার (Malaika Arora) মতো আরও বেশ কয়েকজনের নাম। প্রথমে করোনা টিকা নিয়ে অসুস্থ হয়ে পড়েন সোনু সুদ। তবে এখন তিনি পুরোপুরি সুস্থ।

Published by:Pooja Basu
First published: