Home /News /coronavirus-latest-news /
'হাত জোড় করে ধন্যবাদ জানাই', হাসপাতালের বেড থেকেই দেশবাসীকে বার্তা অমিতাভের

'হাত জোড় করে ধন্যবাদ জানাই', হাসপাতালের বেড থেকেই দেশবাসীকে বার্তা অমিতাভের

হাসপাতালের বেড থেকেই ভক্তদের বার্তা দিলেন অমিতাভ বচ্চন।

হাসপাতালের বেড থেকেই ভক্তদের বার্তা দিলেন অমিতাভ বচ্চন।

অগণিত ভক্তদের উদ্দেশ্যে ঠিক ২৪ ঘণ্টা পর অমিতাভ আরও একবার বার্তা দিলেন নিজের ট্যুইটার হ্যান্ডল থেকে।

  • Share this:

    #মুম্বই: ১৩৩ কোটি মানুষ দুশ্চিন্তায়। প্রত্যেকের মুখে একটাই প্রশ্ন, কেমন আছেন বিগ বি? শনিবার রাতে নিজেই জানিয়েছিলেন করোনায় আক্রান্ত হওয়ার কথা, অগণিত ভক্তদের উদ্দেশ্যে ঠিক ২৪ ঘণ্টা পর আরও একবার বার্তা দিলেন নিজের ট্যুইটার হ্যান্ডল থেকে।

    রবিবার রাতে ট্যুইটে অমিতাভ লেখেন, "আমার, অভিষেকের, ঐশ্বর্যর এবং আরাধ্যার জন্য যে বিপুল পরিমাণ শুভকামনা ও আরোগ্যবার্তা এসেছে, যত মানুষ আমাদের জন্য উদ্বিগ্ন হয়েছেন, তার প্রতিটির জবাব দেওয়া আমার পক্ষে সম্ভব নয়। "আমি শুধু হাত জোড় করে আপনাদের বলতে পারি,আপনাদের এই চিরন্তন ভালবাসা ও স্নেহের জন্য অশেষ ধন্যবাদ।"

    শনিবার রাতেই জানা গিয়েছিল অমিতাভ বচ্চন কোভিড পজিটিভ। ক্রমে জানা যায়, অমিতাভ বচ্চনের সঙ্গে করোনা আক্রান্ত হয়েছেন সস্ত্রীক অভিষেক বচ্চন। আক্রান্ত অভিষেক ঐশ্বর্যর কন্যা আরাধ্যাও।

    এর পর রবিবার বিকেলে উদ্বিগ্ন ভক্তদের অভিষেক জানান পরিবারের চিকিৎসা পরিকল্পনার কথা। তিনি ট্যুইটারে লেখেন, "চিকিৎসকরা পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত আমরা হাসপাতালেই থাকব।" অর্থাৎ আরও কিছুদিন নানাবতী হাসপাতালের কেবিনেই পর্যবেক্ষণাধীন থাকতে হবে বিগ-বিকে। তিনি আরও জানান, ঐশ্বর্য ও আরাধ্যাকে গৃহ পর্যবেক্ষণে রেখেই চিকিৎসা করা হবে।

    উল্লেখ্য, অমিতাভ বচ্চন Myasthenia gravis নামক নিউরো মাসকুল্যার ডিজিজে আক্রান্ত, তাই কো মর্বিডিটি এড়াতে বাড়়তি সতর্কতা নিতে হচ্ছে চিকিৎসকদের।

    Published by:Arka Deb
    First published:

    পরবর্তী খবর