করোনা ভাইরাস

?>
corona virus btn
corona virus btn
Loading

সীমান্ত নিয়ে উত্তাপ, অমিতাভ বচ্চনের আরোগ্য কামনায় নেপালের প্রধানমন্ত্রীও

সীমান্ত নিয়ে উত্তাপ, অমিতাভ বচ্চনের আরোগ্য কামনায় নেপালের প্রধানমন্ত্রীও
নেপালের প্রধানমন্ত্রী কে পি শর্মা ওলি।

নেপালের প্রধানমন্ত্রী কে পি শর্মা ওলি বিগবি-র আরোগ্য কামনা করে রবিবার ট্যুইট করেছেন।

  • Share this:

#নয়াদিল্লি: সীমান্ত নিয়ে উত্তাপ রয়েছে দু'দেশের মধ্যে। কিন্তু অমিতাভ বচ্চনের করোনা আক্রান্ত হওয়ার খবর যেন সেই ক্ষতে কিছুটা হলেও প্রলেপ দিল। নেপালের প্রধানমন্ত্রী কে পি শর্মা ওলি বিগবি-র আরোগ্য কামনা করে রবিবার ট্যুইট করেছেন।

ট্যুইটারে তিনি লিখেছেন, "প্রবাদপ্রতীম অভিনেতা অমিতাভ বচ্চন এবং তাঁর পুত্র অভিষেকের আরোগ্য কামনা করি। "

শনিবার সন্ধ্যায় অমিতাভ বচ্চনকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতে অমিতাভ করোনায় আক্রান্ত হওয়ার খবর নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেন। একই সঙ্গে তিনি জানান, তাঁর গোটা পরিবার ও কর্মীদের করোনা পরীক্ষা করা হচ্ছে। ক্রমে জানা যায় অভিষেক বচ্চনও আক্রান্ত। এখানেই শেষ নয়, রবিবার সকালে আরও দুঃসংবাদ অপেক্ষা করেছিল। জানা যায় আক্রান্ত ঐশ্বর্য রাই বচ্চন এবং ঐশ্বর্য-অভিষেকের কন্যা আরাধ্যাও। এই পরিস্থিতিতে গোটা দেশ বচ্চন পরিবারের আরোগ্য কামনায় একজোট হয়েছে।

এদিকে ভারত নেপালের সম্পর্কের অবনতি হয়েছে গত কয়েক মাসে। মে মাসের ২০ তারিখ ওলির সরকার ভারতের লিম্পিয়াধুরা, কালাপানি ও লিপুলেখকে মানচিত্রে অন্তর্ভুক্ত করে সংবিধান সংশোধন করে। ভারত এই সিদ্ধান্তের তীব্র বিরোধিতা করেছিল। ক্রমেই আরও জলঘোলা হয়েছে। ঘরেই কোনঠাসা হয়েছেন ওলি। বৃহস্পতিবার নেপালে দূরদর্শন বাদ দিয়ে সব ভারতীয় চ্যানেলের প্রদর্শনও বন্ধ করে দেওয়া হয়।

এই তিক্ততার মধ্যেই কিছুটা হলেও উত্তেজনা প্রশমন করল বিগবি-র করোনা আক্রান্ত হওয়ার খবর।

Published by: Arka Deb
First published: July 12, 2020, 5:07 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर