Alia Bhatt : জীবনে প্রথমবার কেন 'নেগেটিভ' হয়েও খুশি মহেশ-কন্যা? দেখুন ছবি...

আলিয়া ভাট

২ এপ্রিল নিজের করোনা সংক্রমণের কথা জানান অলিয়া ভাট। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে আলিয়া লেখেন, “সবাইকে জানাতে চাই আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

  • Share this:

    #মুম্বই : মুখে একগাল হাসি। হালকা রোদ কপালে এসে পড়ছে। আর তাতেই ভেতর আর বাইরের সৌন্দর্য যেন মিলিমিশে একাকার। এমনই একটি ছবি  সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন আলিয়া ভাট। বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার করে করোনা নেগেটিভ আসার কথা অনুরাগীদের জানালেন অভিনেত্রী । পিঙ্ক পাজামা আর নীল ঢিলেঢালা ফুল হাতা টি-শার্টে ছবিটি তুলেছেন মহেশ-কন্যা। পিছনে সবুজের ঝলক বলে দিচ্ছে কেটেছে বন্দি দশা। কোয়ারেন্টাইনের 'স্বেচ্ছা অন্তরাল' থেকে বেড়িয়েছেন নায়িকা। ইনস্টায় ছবি শেয়ার করে ক্যাপশনে আলিয়া লিখেছেন, ‘ বোধহয় নেগেটিভ কথাটা এই প্রথম এত ভাল লাগছে!’

    দিয়া মির্জা, ক্যাটরিনা কাইফ, সোফি চৌধুরী, অনিল কাপুরের মতো তারকারা শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। নায়িকার করোনা মুক্তির খবরে খুশি অনুগামীরাও। শুভেচ্ছা ও ভালোবাসায় ভরা অসংখ্য কমেন্ট উপচে পড়েছে আলিয়ার ইন্সটা হ্যান্ডেলে।

    ২ এপ্রিল নিজের করোনা সংক্রমণের কথা জানান অলিয়া ভাট। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে আলিয়া লেখেন, “সবাইকে জানাতে চাই আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমি ইতিমধ্যেই নিভৃতাবাসে রয়েছি। হোম কোয়ারেন্টাইনে। চিকিৎসকদের পরামর্শ মেনে কোভিড সংক্রান্ত সমস্ত নিয়ম মেনে চলছি। আপনাদের প্রত্যেকের ভালবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ। সবাই সাবধানে থাকবেন এবং নিজেদের খেয়াল রাখবেন।” এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই আলিয়ার অনুরাগীমহলে উৎকণ্ঠা শুরু হয়। ঘনিষ্ঠ সূত্রে খবর, রিপোর্ট পজিটিভ পাওয়ার পর আগের কিছুদিন যে বা যাঁরা অভিনেত্রীর সংস্পর্শে এসেছেন, তাঁদের প্রত্যেককে আলাদা করে টেক্সট করে কোভিড টেস্টের পরামর্শ দেন আলিয়া। কোয়ারেন্টাইন থেকে দুটি ছবিও শেয়ার করেছিলেন তিনি। যা বেশ মনে ধরেছিল নেটিজেনদের।

    প্রসঙ্গত, প্রেমিক রণবীর কাপুর করোনা নেগেটিভ হওয়ার পরেই সামনে আসে আলিয়া ভাটের কোভিড ১৯ সংক্রমণের খবর। সেই সময় সঞ্জয় লীলা বনশালির ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র সেটে একটি গানের দৃশ্যের শ্যুটিং করছিলেন আলিয়া। এরপরেই স্থগিত হয়ে যায় সেই শ্যুটিং। করোনার গ্রাসে পড়েছিলেন ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র পরিচালক সঞ্জয় লীলা বনশালিও। বেশ কয়েক সপ্তাহ বন্ধ ছিল শ্যুটিং।

    উল্লেখ্য, গত দু’সপ্তাহে আমির খান, ফাতিমা সানা শেখ, আর মাধবন-সহ বলিউডের আরও অনেকের শরীরেই করোনা ভাইরাসের সন্ধান মিলেছে। এককথায়, মহারাষ্ট্রে (Maharashtra) ফের একবার করোনা প্রকট হয়েছে। ক্রমশ লাফিয়ে বাড়ছে সংক্রমণ। দ্বিতীয় ঢেউ আটকাতে বুধবার রাত থেকেই জারি হতে চলেছে ১৪৪ ধারা। এই জনতা কারফিউ চলবে টানা ১৫দিন। এমনটাই জানিয়েছেন উদ্ভব ঠাকরে সরকার।

    Published by:Sanjukta Sarkar
    First published: