করোনা ভাইরাস

?>
corona virus btn
corona virus btn
Loading

বাড়িতেই করোনা চিকিৎসা হবে ঐশ্বর্য-আরাধ্যার, জানালেন অভিষেক বচ্চন

বাড়িতেই করোনা চিকিৎসা হবে ঐশ্বর্য-আরাধ্যার, জানালেন অভিষেক বচ্চন
কী ভাবে চিকিৎসা ঐশ্বর্য-আরাধ্যার, বিস্তারিত জানালেন অভিষেক বচ্চন।

রবিবার সন্ধ্যায় তৎপরতার জন্য বিএমসি-কে ধন্যবাদ জানান অভিষেক। ১৩৩ কোটি দেশাবাসীকে স্বস্তি দিয়ে তিনি জানান, জয়া বচ্চন-সহ পরিবারের অন্য সদস্যদের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

  • Share this:

#মুম্বই: তাৎক্ষণিক করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এলেও শেষরক্ষা হয়নি। সোয়াব টেস্টে জানা গিয়েছে শুধু অমিতাভ-অভিষেকই নন, করোনায় আক্রান্ত ১০ বছরের আরাধ্যা ও বচ্চন পুত্রবধূ ঐশ্বর্যও। ঐশ্বর্য-আরাধ্যার আক্রান্ত হওয়ার কথা এবার জানালেন অভিষেকও। একই সঙ্গে উদ্বিগ্ন দেশবাসীকে জানালেন, কী ভাবে চিকিৎসা হবে তাঁর স্ত্রী-কন্যার।

এ দিন অভিষেক ট্যুইটারে লিখেছেন, "ঐশ্বর্য এবং আরাধ্যাও করোনা আক্রান্ত। তবে ওদের গৃহ পর্যবেক্ষণে (হোম আইসোলেশান) রেখেই চিকিৎসা করা হবে।"

রবিবার সন্ধ্যায় তৎপরতার জন্য বিএমসি-কে ধন্যবাদ জানান অভিষেক। ১৩৩ কোটি দেশাবাসীকে স্বস্তি দিয়ে তিনি জানান, জয়া বচ্চন-সহ পরিবারের অন্য সদস্যদের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। প্রার্থনার জন্য সকল ভক্তকে ধন্যবাদ জানান তিনি।

রবিবার সকাল থেকেই ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যার করোনা পরীক্ষার রিপোর্ট নিয়ে বিস্তর ধোঁয়াশা তৈরি হয়। রবিবার সকালে ইনস্ট্যান্ট করোনা পরীক্ষায় জানা গিয়েছিল ঐশ্বর্য, জয়া এবং অভিষেক-ঐশ্বর্যের আট বছরের কন্যা আরাধ্যার করোনা রিপোর্ট নেগেটিভ। কিন্তু মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে রবিবার দুপুরে ট্যুইট করে জানান, ঐশ্বর্য এবং নাতনি আরাধ্যা করোনা আক্রান্ত। তিনি ট্যুইটটি মুছে ফেলায় জল্পনা তুঙ্গে ওঠে।

পরে বিএমসি অ্যাসিস্ট্যান্ট কমিশনার বিশ্বাস মোটে জানিয়ে দেন সোয়াব টেস্টে আরাধ্যা ও ঐশ্বর্যর রিপোর্ট পজিটিভ এলেও জয়া বচ্চন, অমিতাভ কন্যা শ্বেতা নন্দা, নাতি অগ্যস্ত নন্দা ও নাতনি নব্যা নভেলির রিপোর্ট নেগেটিভ৷

অভিষেক রবিবার সন্ধ্যায় আরও জানিয়েছেন, ঐশ্বর্য ও আরাধ্যার চিকিৎসা বাড়িতে হলেও চিকিৎসকদের পরামর্শক্রমে তিনি ও অমিতাভ বচ্চন এখন হাসপাতালেই থাকবেন। সকলকে করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেছেন অভিষেক।

Published by: Arka Deb
First published: July 12, 2020, 7:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर