corona virus btn
corona virus btn
Loading

লাফিয়ে বাড়ছে সংক্রমণ, ফের অশোকনগরে করোনা আক্রান্ত পোর্ট ট্রাষ্টের আরও এক কর্মী

লাফিয়ে বাড়ছে সংক্রমণ, ফের অশোকনগরে করোনা আক্রান্ত পোর্ট ট্রাষ্টের আরও এক কর্মী
প্রতীকী ছবি

পোর্ট ট্রাস্ট-এ কর্মরত ওই ব্যক্তি গত ২২ এপ্রিল বাড়ি থেকে কর্মস্থলে যান। এরপর অসুস্থ হয়ে পড়ায় ১ মে তাঁকে আলিপুর কম্যান্ডো হাসপাতালে ভর্তি করা হয়। এরপর নমুনা পরীক্ষার জন্য পাঠান হয়। আজ করোনা পজেটিভ রিপোর্ট আসে।

  • Share this:

#অশোকনগরঃ উত্তর ২৪ পরগনা জেলা জুড়ে ক্রমাগত বেড়ে চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা। এবার পোর্ট ট্রাষ্টের কর্মরত এক ব্যক্তির শরীরে করোনা সংক্রমণ মিলল।

খোকন দাস নামে (৫৮) ওই ব্যক্তি অশোকনগর কল্যাণগড় পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পোর্ট ট্রাস্ট-এ কর্মরত ওই ব্যক্তি গত ২২ এপ্রিল বাড়ি থেকে কর্মস্থলে যান। এরপর অসুস্থ হয়ে পড়ায় ১ মে তাঁকে আলিপুর কম্যান্ডো হাসপাতালে ভর্তি করা হয়। এরপর নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ করোনা পজেটিভ রিপোর্ট আসে।

এরপরই অশোকনগর পুরসভার পক্ষ থেকে গোটা এলাকা স্যানিটাইজেশনের কাজ করা হয়। পরিবারের বাকি সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। পাশাপাশি আক্রান্ত ব্যক্তির বাড়ির চারপাশে ৩০ মিটার ও ৬০ মিটার এর আলাদা আলাদা দুটি ব্যারিকেড করে এলাকার বাসিন্দাদের এলাকাতেই থাকতে বলা হয়েছে। এলাকায় নিয়মিত পুলিশ মোতায়েন থাকবে। অশোকনগর পুরসভার তরফে একটি কন্ট্রোল রুমের মাধ্যমে তাদের যাবতীয় সাহায্য করা হবে বলে জানিয়েছেন পুরপ্রধান প্রবোধ সরকার ।

First published: May 7, 2020, 11:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर